দেখি নাই ফিরে - (Part-80)

আমি একটু ভ্যাবাচাকা খেয়ে গেছি। গাড়ির ভেতর থেকেই চারিদিক লক্ষ্য করলাম।
বুঝতে পারছি তিয়া তাড়িয়ে তাড়িয়ে আমার এই ব্যাপারটা উপভোগ করছে।
আমি দরজা খুলে নিচে নামলাম। উচ্চবিত্তের বাড়ি বলতে যা বোঝায় একদম সেরকম। তিয়া আমার কাছে এগিয়ে এলো। চলো ভেতরে চলো।
সত্যি আমি তিয়ার পাশে ভীষণ আন-স্মার্ট।
তিয়া আমি দুজনে ওদের বাড়ির ভেতরে এলাম। নিচের ফ্লোরটা বসার জায়গা। বেশ কয়েকটা বড়ো বড়ো অয়েল পেন্টিং আছে। দারুণ। একেবারে টিপ টপ সাজানো গোছানো। পুরণো দিনের আসবাব।
আমি কিছুক্ষণ দাঁড়ালাম। একদিকে একটা বাঘের মডেল। দেখেই বুঝতে পারলাম তিয়াদের বাড়ির পূর্ব পুরুষেরা কেউ শিকারী ছিলেন। না হলে এরকম মডেল থাকা সম্ভব নয়। ওকে জিজ্ঞাসা করলাম। সঙ্গে সঙ্গে উত্তর পেলাম। ঠিকই ধরেছি আমি, তিয়ার দাদুর শিকারী ছিলেন। এই বাঘ তাঁর হাতের শিকার। কাছে গেলাম ভালোকরে দেখলাম। তিয়া দেখালো, দাদু এখানে গুলি করেছিলো। আমায় গুলির জায়গাটাও দেখালো। চলো আমার ঘরে চলো।
ড্রইংরুমের ভেতর দিয়েই ওপরে ওঠার সিঁড়ি। আমি ঘোরানো সিঁড়ি দিয়ে ওর পেছন পেছন ওপরে উঠে এলাম।
ওর ঘরে ঢুকে মনটা ভরে গেলো। প্রায় চারশো স্কয়ার ফিটের ঘর। স্ট্যান্ড এসি। একসাইডে ওর শোবার খাট এবং দামি পুরনো দিনের আসবাব। মাঝখানে একটা ছোট্ট সেন্টার টেবিল। তার চারদিকে সোফা। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিলাম। তিয়া আমার দিকে তাকিয়ে আছে। আমিযে গোগ্রাসে গিলছি, সেটা ও বুঝতে পারছে।
বসো, দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলে হবে।
আমি সোফায় বসলাম। এখানকার আদব কায়দা সত্যি আমার অজানা।
কি খাবে ?
একটু জল।
তিয়া খিল খিল করে হেসে ফেললো।
হাসলে যে।
ভাবছি তুমি কি করে অতো বড়ো কাগজের মালিক হলে।
আমি হই নি। আমাকে করা হয়েছে।
তাহলে তুমি সামলাচ্ছো কি করে।
ওই আর কি।
উঁহুঁ সে বললে শুনবো না। আমি খোঁজ খবর নিয়েছি। তোমাকে অফিসে সবাই রয়েল বেঙ্গল টাইগার বলে।
হবে হয়তো, আমার সামনে তো কেউ বলেনা।
একজন গুড এ্যাডমিনিস্ট্রেটর না হলে এই ধরণের কথা অফিসের লোকজন বলে কি করে ?
আমি হাসলাম।
তুমিতো এতো সাধারণ, তোমাকে এতো ভায় পায় কেনো লোকে, খুব জানতে ইচ্ছে করে।
খোঁজ করো জেনে ফেলবে।
এমা তুমি জল চেয়েছিলে। দাঁড়াও নিয়ে আসি।
তিয়া বেরিয়ে গেলো।
আমি উঠে দাঁড়িয়ে ঘরটার চারিদিক দেখলাম। বেশ কয়েকটা পেন্টিংও আছে তিয়ার ঘরে। ছোটো ছোটো। মনে হয় খুব একটা দামি আর্টিস্টের আঁকা নয়। তুলির স্ট্রোকগুলো তাই বলছে। কালার কমবিনেশনটা এমন উগ্র খুব চোখে লাগে। মনে হচ্ছে বুক ফেয়ার থেকে কিনে বাঁধানো। কলকাতা আর্ট কলেজের বহু ছাত্র বুকফেয়ারের ওই দশদিন মাঠে বসে বসে ছবি আঁকে। আমি তিয়াদের বয়সী মেয়েদের, যাদের একটু পয়সা আছে, ওদের কাছ থেকে ছবি কিনতে দেখেছি।
কিগো ছবির মধ্যে ঢুকে গেলে নাকি।
ফিরে তাকালাম। তিয়ার ঝলমলে শরীরটার দিকে ঠিক ভাবে তাকাতে পারছি না। বার বার চোখ নামিয়ে নিচ্ছি। তিয়া খুব স্বাভাবিক। নিজের মনকে বোঝালাম তুই কি রে অনি। তুই নাকি তিয়াকে মডেল করে ছবি আঁকবি। ও যদি তোকে বলে অনিদা তুমি আমার একটা নুড স্কেচ করে দাও।
মনে মনে হাসলাম।

কিগো নিজের খায়ালে নিজে হাসছো।
কথাটা ঘুরিয়ে নিলাম। এই ছবিটা কি তুমি বুক ফেয়ার থেকে কিনেছো।
কি করে বুঝলে।
এমনি বললাম।
নিশ্চই তুমি কিছু একটা বুঝেছো, না হলে বলতে পারতে না।
তারমানে তুমি বুক ফেয়ার থেকেই কিনেছো।
হ্যাঁ।
আমি এগিয়ে এসে তিয়ার হাত থেকে জলের গ্লাস নিলাম।
অনিদা তুমি ম্যাজিক জানো।
হ্যাঁ মনের ম্যাজিক। ওটা কাউকে শেখানো যায় না, অনুভব করতে হয়। এবার আমার আসার কারণটা তোমাকে বলি।
গ্লাসটা সেন্টার টেবিলে রাখলাম।
আমি একটা কাজ করছি বুঝলে তিয়া। একটা এ্যাড এজেন্সির এ্যাড প্রমোসনের কাজ।
তুমি!
কেনো, করতে পারি না।
না মানে।
আমার আবার কিসের টাকার দরকার।
হ্যাঁ!
আমার টাকার দরকার আছে। কাগজের জন্য। তাই। অনেক টাকা পেলাম, তাই কাজটা নিয়েছি।
তিয়ার চোখদুটো বদলে গেলো। চোখের তারা দুটো অন্য কিছু কথা বলতে চায়।
রিমের মা বলছিলো তোমার কাগজকে এ্যাড পাইয়ে দিয়েছে।
হ্যাঁ দিয়েছেন। সরকারী দপ্তরের এ্যাড। কেনো ?
এমনি তোমাকে জিজ্ঞাসা করলাম। আচ্ছা অনিদা তোমার কোনো আত্মসম্মান বোধ নেই।
কিসের জন্য বলো।
তুমি তোমার কাগজের হয়ে ওনার কাছে এ্যাড চেয়েছো কেনো।
কাগজতো এ্যাডের ওপর নির্ভরশীল। তাছাড়া কাগজের প্রতি আমারও একটা দায়িত্ব আছে।
সেটা ঠিক, তা বলে ওনাকেই তোমাকে চাইতে হবে।
বুঝলাম ব্যাপারটা নিয়ে চার বন্ধুর মধ্যে কিছু একটা আলোচনা হয়েছে। কথাটা ঘোরাবার চেষ্টা করলাম।
ও ছেড়ে দাও তিয়া। তোমার কাছে কেনো এসেছিলাম, তুমিতে মডেলিং করো ?
করি।
তুমি আমার প্রমোসন গুলোয় মডেলিং করবে।
অফকোর্স কেনো করবো না। কিন্তু তুমিকি আমাকে নেবে ?
নেবো। তোমাদের চারজনকেই একটা সুযোগ দেবো।
তাহলে আমি করবো না।
কেনো।
আমি ওদের সঙ্গে এক সঙ্গে কাজ করবো না।
প্রোডাক্টতো একটা নয়। অনেক গুলো আছে। সবেতেই তুমি মডেল হবে, তা হবে না।
ঠিক আছে। তাহলে করবো। কিন্তু তোমাকে একটা প্রমিস করতে হবে, আমি যেই প্রোডাক্টে কাজ করবো সেই প্রোডাক্টে অন্য কেউ কাজ করতে পারবে না।
হাসলাম। তোমার স্টিল গুলো আমাকে একটু দেখাবে।
নিশ্চই। কেনো দেখাবো না। তিয়া ওর দেয়াল আলমাড়িটার দিকে এগিয়ে গেলো। আমি সোফায় বসতে বসতে বললাম। তোমার যে গুলো পছন্দ সেগুলো আমায় দাও।
তিয়া বেছে বেছে আমায় ফটো দিলো। ছবিগুলো বেশ ভালো। বুঝলাম এই ঘরেই তোলা ছবি গুলো।
কিছু সিডিতে আছে। তোমায় দিতে পারি। ওগুলো আউটডোর স্যুটিং।
আমিতো ল্যাপটপ নিয়ে আসিনি।
নিয়ে যাও, সময় করে দিয়ে যাবে।
ঠিক আছে।
তিয়া আমার সামনে বসে। ওর ডাগর চোখে অনেক জিজ্ঞাসা। ওর চোখ তাই বলছে।
আমি তোমার কয়েকটা ছবি আঁকবো। তোমার আপত্তি আছে।
একটুও না। এই ড্রেসে, না চেঞ্জ করবো।
তোমায় যদি কস্টিউম আর টু পিসে দেখতে চাই, দেখাবে।



তুমি নুড দেখতে চাইলেও, দেখাতে পারি।
একটু থমকে গেলাম। তিয়া বলে কি!
না তার দরকার পরবে না। আমার যেটুকু প্রয়োজন সেটুকু হলেই চলবে।
তাহলে পাঁচ মিনিট অপেক্ষা করো আমি আসছি।
তিয়া বেরিয়ে গেলো। ঘরটা বেশ ঠান্ডা হয়ে গেছে। তবু কেমন যেন আমি ঘেমে যাচ্ছি। কাগজ বার করলাম পেন্সিল বার করলাম, রেডি হলাম। ঘরের দরজাটা বন্ধ। বশে বশে পোজ গুলো ভাবছিলাম কি ধরণের ড্রইং করবো।
তিয়া ঢুকলো।
আমি ওর দিকে তাকিয়ে অবাক হয়ে গেলাম। তিয়ার হাইট প্রায় পাঁচ ফুট নয় ইঞ্চি। মেয়েদের ক্ষেত্রে যথেষ্ট ভালো হাইট। বুক থেকে তলপেট পর্যন্ত একফোঁটা মেদ নেই, শরীরটা ফিট রাখার জন্য বেশ ভালোরকম চর্চা করে। ব্রা-পেন্টি যা পরেছে তা না পরার মতো। শরু ফিতেয় ঢাকা। টকটকে ফর্সা চেহারায় লাল রঙের ব্রা-পেন্টিতে ওকে মোহময়ী করে তুলেছে। আমি ওর দিকে এক দৃষ্টে তাকিয়ে। তিয়া হাসলো।
পছন্দ।
আমি নিজে যথেষ্ট স্মার্ট হওয়ার চেষ্টা করলাম। এই ঘরে ঢুকেই দেখেছি দুটো স্পট লাইট আছে।
তিয়া আমার সামনের সোফায় এসে বসলো। এমনভাবে বসলো অটোমেটিক ওর পুশির দিকে চোখ চলে গেলো। চোখ ফেরাতে পারছি না ওর শরীর থেকে। বুঝতে পারছি তিয়া আমার চোখের ভাষা পড়ার চেষ্টা করছে।
এবার বলো। তুমি কেমন ভাবে আঁকতে চাও।
তোমার ঘরে ওই স্পট লাইটটা জ্বলে না।
হ্যাঁ। প্রয়োজন লাগে না, তাই জ্বালাই না।
লাইটটা জ্বালাও।
তিয়া সোফা থেকে উঠে গেলো। হাঁটার ভঙ্গির মধ্যে উদ্ধত ভাব। একটা ছন্দ আছে। ওর সুডৌল পাছা দুটো ওর হাঁটার তালে তালে দুলছে। মডেলদের হাঁটা। নিজের অজান্তেই হাত চলে গেলো চেনটার কাছে।
তিয়া লাইটা জ্বালিয়ে আমার দিকে তাকালো।
ঠিক ওই লাইটটার তলায় দাঁড়াও।
তিয়া হেঁটে গেলো।
ঠিক ফরটি ফাইভ ডিগ্রী এ্যাঙ্গেলে দাঁড়াও।
কি ভাবে বলো।
আবার বললাম।
তুমি উঠে এসে দেখিয়ে দাও।
আমি উঠে গিয়ে ওকে দাঁড় করিয়ে দিয়ে এলাম। তিয়া হাসলো।
আমি সোফায় ফিরে এসে ড্র করতে শুরু করলাম। তিনটে এ্যাঙ্গেলে তিনটে স্কেচ করলাম। একটা বসে দুটো দাঁড়িয়ে।
আবার ওর কাছে গেলাম। ওকে ঠিক মতো দাঁড় করিয়ে ওর সামনে থেকে স্কেচ করলাম। এইভাবে একের পর এক গোটা পনেরো স্কেচ করে ওকে রিলিফ দিলাম।
আমি সোফায় এসে বসলাম। তিয়া বললো একটু দাঁড়াও, আমি আসছি।
আমি ছবি গুলো দেখছিলাম, আর নিজের প্রশংসা নিজেই করছিলাম। কোনোদিন মডেলিং করিনি, কিন্তু দেখে দেখে খুব খারাপ স্কেচ আমি করিনি। ছবিগুলো নিয়ে নিজেই একটু একটু কারেকসন করছিলাম, তিয়া এসে ঢুকেই আমার পাশে বসলো। হাতে দুটো অরেঞ্জ জুসের গ্লাস। টেবিলে গ্লাস দুটো রেখে, ওআও বলে চেঁচিয়ে উঠলো।
আমি ওর দিকে তাকালাম।
তুমি কি দারুণ এঁকেছো অনিদা। আমাকে জাপ্টে ধরে আমার গালে চকাত করে একটা চুমু খেয়ে নিলো।
আমি কিংকর্তব্য বিমূঢ়। তিয়ার কোনো ব্যাপার নেই। আমি ওর দিকে অবাক চোখে তাকিয়ে। ওর নাভীর ওপরে মোলায়েম পেটে শঙ্খের মতো তিনটে ভাঁজ পরেছে।

ওর বুক নেশা জাগাচ্ছে। না এখানে থাকা বেশিক্ষণ ঠিক হবে না। আমার কাজ হয়ে গেছে। এবার চলে যেতে হবে।
আচ্ছা অনিদা আমার এই শরীরটা দেখে তোমার সেক্স করতে ইচ্ছে করছে না।
আমি তিয়ার ডাগর চোখে চোখ রাখতে পারলাম না। চোখ নামিয়ে নিলাম।
তিয়া আমার সামনে এমন ভাবে বসেছে ও দুটো না পরলেই হতো।
এবার উঠবো যে তিয়া।
সে কি করে হয়।
আর একদিন আসবো।
আমার পারিশ্রমিক।
কাল পাঠিয়ে দেবো।
না তা হবে না।
আমি তিয়ার দিকে তাকালাম। এ চোখের ভাষা অন্য কথা বলে।
তোমায় রিমঝিম চুমু খেয়েছে। সেদিন মনে মনে প্রতিজ্ঞা করেছি। যদি কখনো একা অনিদাকে পাই তাহলে আমি সেক্স করবো।
বুঝলাম এ পাগলির হাত থেকে রেহাই পেতে হবে যে কোন প্রকারেই হোক। মনে মনে ভাবলাম আমার শরীরটা কি এতোই লোভনীয়, যে কোন মেয়ে সেক্স করতে পছন্দ করে ? একে একে সবার মুখের ছবি চোখের সামনে ভেসে আসছে। আমি কারুর কাছে নিজে থেকে যেচে কখনো চাই নি। সেই তনু থেকে নীপা পর্যন্ত একমাত্র টিনা বাদে কারুর কাছে উপযাচক হয়ে ইচ্ছে করে সেক্স করিনি। মিত্রার কথা বাদই দিলাম। কালকে যাকে বিয়ে করেছি সেও দু’একবার বলে ফেলেছে তোর সঙ্গে সেক্স করতে যে কোনো মেয়ে পছন্দ করবে। তোর মধ্যে এমন একটা ব্যাপার আছে মেয়েরা যেটা চায়।
আমি উঠে দাঁড়ালাম। তিয়া একেবারে আমার সামনে ছ’ইঞ্চির মধ্যে। আমি ওর দিকে তাকিয়ে। তিয়া আমার কোমরাটা ধরলো। আস্তে আস্তে সাপের মতো আমাকে বেষ্টন করলো। আমার ঠোঁটে ঠোঁট রাখলো। ওর উষ্ণ ঠোঁটের ছাঁয়ায় আমার ধ্যান ভাঙলো। তিয়া আমার ঠোঁট দুটো লজেন্সের মতো চুষছে। মাঝে মাঝে জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে আমার জিভের স্পর্শ অনুভব করছে।
আমি স্থানুর মতো দাঁড়িয়ে। ওর নিম্নাঙ্গ আমার নিম্নাঙ্গে ঘসা খাচ্ছে। একদৃষ্টে ওর দিকে তাকিয়ে। ওর চোখ বন্ধ। ওর বুক আমার বুকে। আমি তার স্পর্শ পাচ্ছি। তিয়ার হাত আস্তে আস্তে আমার বুক ছাড়িয়ে নিচে নেমে যাচ্ছে। বুঝতে পারছি ও কি খুঁজতে যাচ্ছে। আমার মধ্যে কোনো সেক্সের গন্ধ খুঁজে পাচ্ছি না।
তিয়া আমার মুন্তিতে হাত দিলো। বুঝতে পারলো ভেতরে কিছু পরা নেই। চোখ খুললো। ইংরাজীতে বললো আমি খুব তৃষ্ণার্ত অনিদা। প্লীজ।
ওর চোখে করুণ আর্তি। মনে পরে গেলো আমার সেই লেখক দাদার কথা। গান্ডু কটা মেয়েকে উরুর তলায় শুইয়েছিস যে লিখবি। ইচ্ছে মতো সঙ্গম কর। নদীর বাঁধ ভেহে যাওয়ার মতো। মেয়েদের ঠিকমতো না বুঝলে লেখা কলম দিয়ে বেরোবে না।
নিজের মধ্যে নিজের যুদ্ধ চলছে।
তিয়া আমার দিকে তাকিয়ে। বুঝতে পারছি ওর হাত খেলা করে চলেছে। আমার প্যান্টের বোতাম এরি মধ্যে খুলে ফেলেছে। চেনটা আস্তে করে নামালো। প্যান্টটা কোমর থেকে খোসে পরলো। তিয়া আমার মুখের দিকে তাকিয়ে হাসছে। ওর উদ্ধত বুক আমার দিকে তির্যক দৃষ্টি হেনে তাকিয়ে। যেনো বলছে কি অনিবাবু এই মেয়েটাকে অনেক পুরুষ চেয়ে পায় না, আর তুমি এত কাছে পেয়েও তাকে হেলায় ছুঁড়ে ফেল দিচ্ছো।

তিয়া হাঁটু মুড়ে বসলো আমার পায়ের কাছে। আমার পেনিসটা মাথা হেঁট করে রয়েছে। কোনো তাপ উত্তাপ নেই। তিয়া দেখছে। যেনো কোনোদিন দেখে নি। ঘনো কালো চুলে ঢাকা। আমি কোনোদিন সেভ করিনা। প্রথম থেকে যেমন উঠেছে তেমনি আছে। তিয়া দেখছে। প্রাণভরে চোখের তৃষ্ণা মেটাচ্ছে। ওর বুকের সঙ্গে সেঁটে থাকা টাইট ব্রা আর বাঁধ মানছে না। যেনো এখুনি ছিঁড়ে যাবে।
আমি দাঁড়িয়ে। তিয়া আমার দিকে তাকালো, মিষ্টি করে হাসলো। আস্তে করে চামড়াটা সরালো আমি সামান্য কেঁপে উঠলাম। তিয়া ঠোঁটের ফাঁক দিয়ে হাসলো। ওর চোখে এখন নানা রঙ। আমি ওকে দেখে যাচ্ছি। ও আমার মতিতে চুমু খেলো। ঝুলন্ত আমদুটো আস্তে করে টিপলো। আমি আবার কেঁপে উঠলাম। তিয়া যেনো কাম কলায় পটু মেনকা কামের বিভিন্ন কলায় শিবের ধ্যান ভঙ্গ করতে চাইছে। আস্তে করে মতির মুখটা ঠোঁটের ফাঁকে ঢুকিয়েই আবার বার করে নিলো। আবার আমার দিকে তাকিয়ে হাসলো। এবার অনেকটা মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে জিভটা দিয়ে মতির মুখটা গোল করে ঘোরাচ্ছে।
বুঝতে পারলাম তিয়া আগে নিশ্চই কারুর না কারুর সঙ্গে সেক্স করেছে না হলে প্রচুর পরিমাণে নীল ছবি দেখেছে। আমার চেতনায় কে যেন কড়া নাড়া শুরু করে দিলো। যেনো মনে হলো আমার চেতনার রঙে পান্না হলো সবুজ চুনী উঠলো রাঙা হয়ে। যতই হোকে রক্ত মাংসের শরীর। আমি আস্তে আস্তে জাগছি। দেখলাম আমার মতিটা মাঝে মাঝে তিয়ার মুখের মধ্যে অদৃশ্য হয়ে যাচ্ছে। তিয়ার কমলালেবুর কোয়ার মতো ঠোঁট দুটো আস্তে আস্তে চাপ দিচ্ছে। চোখ বন্ধ। আমার কোমর দুলছে। তিয়া হাসছে।
আমি গেঞ্জিটা খুলে ফেললাম। তিয়াকে হাত ধরে তুললাম। আমার থেকে দু’ইঞ্চি হাইটে কম হবে। কারুর মুখে কোনো কথা নেই। এসির মৃদু শব্দ পাচ্ছি। তিয়ার কপালে বিন্দু বিন্দু ঘাম। ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। বছর আঠারোর একটা মেয়ে আমার চোখে নেশা ধরিয়েছে, আমার শরীরটাকে দুমড়ে মুচড়ে একাকার করে দিচ্ছে। আমি আস্তে করে ব্রার ফিতেটা খুলে দিলাম। উন্মুক্ত বুক আমার চোখের সামনে। এ কি দেখছি আমি! এখনো এ ফল পরিপূর্ণ নয়। অপরিপূর্ণ ফলের মুখে ফুল যেমন শুকিয়ে থাকে তিয়ার বুকটাও তাই। এখনো নিপিল তৈরি হয়নি। আমের মতো ছুঁচলো হয়ে আছে। একেবারে ভার্জিন। আমি স্নেহের হাত দিলাম তিয়া কেঁপে উঠলো আমার দিকে তাকিয়ে। আমি আস্তে আস্তে ওর কোমর বন্ধনী খসিয়ে দিলাম। ধীরে ধীরে ওর পায়ের কাচছে হাঁটু মুরে বসলাম। তিয়া আমার দিকে তাকিয়ে। নির্মেদ পুশিটা আমায় দেখে মুচকি হাসলো। একফোঁটা লোম নেই। সুগোভীর নাভীর নীচে বিশাল অববাহিকায় সামান্য একটা দাগ। কোউ যেন মাখনের ওপর ধারী ছুঁড়ি চালিয়ে দিয়েছে। আমি তিয়ার নাভীতে জিভ দিলাম তিয়া কেঁপে কেঁপে উঠলো।

আমি তিয়াকে ইশারায় সোফায় বসতে বললাম
তিয়া সোফায় নিজের শরীরটাকে হেলিয়ে দিলো। বক্ষ, সৌন্দর্যের চূড়ান্ত যেনো একি বৃন্তে দুটি পদ্ম ফুটে আছে। আমি ওর চোখে চোখ রেখে পুশিতে হাত দিলাম। তিয়া চোখ বন্ধ করলো। আমি অনেকক্ষণ ধরে তিয়ার পুশির দিকে তাকিয়ে থাকলাম। তিয়া চোখ খুলে আমায় দেখছে। মিটি মিটি হাসছে। আমি হাসলাম। মাথা নামিয়ে জিভ ছোঁয়ালাম। তিয়া সামান্য কেঁপে উঠলো।
তিয়া তোমার কোনো বয়ফ্রেন্ড নেই।
আছে।
সেক্স করোনি তাদের সঙ্গে।
না।
কেনো।
কোনো বয়ফ্রেন্ডকে মনে ধরে নি।
আমাকে চুজ করলে কেনো।
মেয়েরা যেটা চায় তা তোমার মধ্যে আছে।
কি পেয়েছো।
তোমার বেতের মতো ছিপছিপে পেটানো শরীরটা।
নীল ছবি দেখো।
প্রতিদিন। কি করে বুঝলে ?
তুমি যখন সাক করছিলে তখনি বুঝতে পেরেছি।
তিয়া হসলো।
আমি একটু জিভ দিই।
তিয়া কোনো কথা বললো না।
আমি আমার তর্জনীটা তুলির মতো করে ওর পুশির ওপর থেকে নিচে আঁক কাটলাম। তিয়ার মুখের দিকে তাকালাম। তিয়ার চোখ আধ বোঁজা। পুশির দরজাটা সামান্য ফাঁক করে উঁকি মারলাম। অবাক হলাম। একেবারে কুমারী। ভেতরটা চুনী পাথরের মতো রাঙা। পুশির পাঁপড়ি দুটো ঢেকে রেখেছে ভেতরের বীজ টিকে আমি হাল্কা করে পুশির পাঁপড়ি খুলে বীজটা দেখলাম। পাকা বেদনার দানা। সামান্য নখের আঘাত করলাম। তিয়ার সারাটা শরীর কেঁপে কেঁপে উঠলো।
উঃ অনিদা।
আমি মনে মনে হাসলাম। তোমায় আজ পাগল করে দেবো তিয়া। এটা অনির আর একটা রূপ। অনি দুনিয়ায় সব পারে। অনির চরিত্রটাকে নষ্ট করেছে তনু। ও এখন বিদেশে, তোমরা আছো স্বদেশে। আমার মতি নেতিয়ে পরেছে। আমি একবার গোল করে ও বেদানা দানায় জিভ দিলাম। তিয়া আঃ করে উঠলো। বুঝলাম প্রথম কোনো পুরুষের স্পর্শ তিয়া পাচ্ছে। ধীরে ধীরে তিয়ার পুশিটাকে জিভের লালায় কাদা করে দিলাম। তিয়া ছটফট করতে করতে উঠে বসলো। টকটকে গায়ের রঙে লালা আভা। বুকের কাছে ছোট্ট একটা তিল। আমি ওর বুকে জিভের ছোঁয়া দিলাম। তিয়া আমার মাথাটা বুকের সঙ্গে চেপে ধরলো।
আমি একটা হাত ওর পুশিতে রাখলাম। বেশ কিছুক্ষণ নিস্তব্ধে আমার কাজ করলাম। তিয়ার মুখের দিকে খেয়াল করার সময় পেলাম না। ফোটা ফুলে মৌমাছি বসেছে, মধু খাওয়ার লোভে। তিয়া দুপা আরো ফাঁক করলো। নাও অনিদা নাও যতো পারো আমার মধু খাও। আমার কোনো আপত্তি নেই।
চোখ তুলে তাকালাম। তিয়ার চোখ বন্ধ। ঠোঁটো ঠোঁট চেপে ধরে আছে। আমি ওর স্তনবৃন্তে নখের আঘাত করলাম। তিয়া চোখ খুললো, মুখে পরিতৃপ্তির হাসি। আমি একটু উঠে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। তিয়া সঙ্গে সঙ্গে আমার জিভ স্পর্শ করলো। পারলে এখুনি চুষে জিভটাকে খেয়ে ফেলে। ওর আবেদনে আমিও সারা দিলাম। তিয়া আমার মতিকে খুঁজছে। তলপেটের তলা দিয়ে আমার মতিতে হাত দিলো। হেসে ফেললো। আমিও হাসলাম। আমার মতি ঘুমিয়ে আছে। ওর উষ্ণ শরীর আমার শরীরে। কুমারী মেয়ের কামার্ত গন্ধ ওর শরীরে খেলা করছে।
আমি ওর শরীর থেকে নিজেক সরিয়ে নিয়ে উঠে দাঁড়ালাম। তিয়া উঠে বসে আমার মতিতে হাত রাখলো। এবার আর চুমু নয় তীব্র ভাবে ওর কমলালেবুর মতো ঠোঁটের ফাঁকে আমার মতিকে ঢুকিয়ে নিয়ে চুষতে আরম্ভ করলো। ওর নরম ঠোঁটের উষ্ণ ছোঁয়ায়া আমার মতি যেনো মোমের মতো গলে যাচ্ছে। আমি তিয়ার মাতায় হাত রাখলাম। কোমরটা একটু নাড়া চাড়া করে আরো এগিয়ে দিলাম। এই মতিতে আরো অনেকে মুখ দিয়েছে। কিন্তু তিয়ার ঠোঁটের মাদুর্যই আলাদা। একটুক্ষণের মধ্যে আমার মতি স্বমহিমায় ফিরে এলো। তিয়া মুখ থেকে বার করে হাসলো। আমার মতি ওর চোখের সামনে থিরি থিরি করে কাঁপছে।
আমি ইশারায় বললাম নিতে পারবে।
তিয়া হাসছে। দিয়ে দেখো না নিতে পারি কিনা।
আমি হাসলাম।

ওকে সোফায় কাত করে শুইয়ে দিলাম। ডান পাটা সোফার হেলান দেওয়া অংশে তুলে দিলাম। ওর পুশিটা সামান্য ফাঁক হয়েগেছে। আমি তাকালাম আবার তর্জনী ছোঁয়ালাম। ভিঁজে স্নান করে গেছে। হাঁটু মুরে বসলাম। তিয়া সাহায্য করলো। আমাকে পজিসন করে দিলো। আমি মতির জামাটা খুললাম তিয়া দেখছে। মুখে আনন্দের সঙ্গে ভয়ের ছোঁয়া কি হয় কি হয়।
আমি ওর দিকে তাকালাম। ইশারায় জিজ্ঞাসা করলাম দেবো। ও ইশারায় আমার প্রশ্নের প্রতি উত্তর দিলো। আমি আমার মতির ছোঁয়া ওর পুশিতে দিলাম। ছেঁকা লাগলো মনে হলো। এতটাই উষ্ণ। আমার মতির মুখটা ওর পুশির বেদনা রঙের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গেছে। আমি তিয়ার পুশির ওপর থেকে নিচে একবার ঘসা দিলাম। তিয়ার কোমর নড়ে উঠলো। গর্তের সন্ধান আমাকে করতে হলো না আমি জানি। আমি এতোদিনে এই বিদ্যায় স্নতোকত্তর হয়ে উঠেছি। আস্তে করে ঠিক জায়গায় রেখে। তিয়ার দিকে তাকালাম। তিয়া অভয় দিলো। আস্তে করে চাপ দিলাম। তিয়ার চোখ মুখের রং বদলে গেলো। সামান্য কষ্ট পেয়েছে। বাম হাত দিয়ে আমার হাতটা ধরে ফেললো। ইশারায় বললাম থাক, আর একদিন হবে। তিয়া না না করছে। প্লিজ একবার।
আমি দ্বিতীয়বার চেষ্টা করলাম। মতির মুখটা গর্তে রেখে আস্তে আস্তে চাপ দিলাম। তিয়া চোখ বন্ধ করেছে। যন্ত্রণা সহ্য করছে প্রাণপোনে। আমি ওর চোখ মুখ দেখে বুঝতে পারছি। এত যন্ত্রণা তবু আমাকে গ্রহণ করা চাই।
দাও অনিদা দাও। চোখ বন্ধ করে তিয়া বললো।
আমি কেমন যেনো নিষ্ঠুর হয়ে গেলাম। দিলাম একটা জোরে চাপ। আমার মতি অর্ধেকটা হারিয়ে গেলো তিয়ার পুশির দুই ঠোঁটের ফাঁকে। চরম উষ্ণতা আমার মতির মুখে ফোস্কা ফেলে দিলো। তিয়ার চোখের কোলে শিশির দানার মতো অশ্রু। এবার তিয়ার সম্মতি চাড়াই আবার চাপ দিলাম। আমার মতি আরো বেশ কিছুটা অদৃশ্য হয়ে গেলো তিয়ার শরীরের ভেতর। আমি এবার ধীরে ধীরে ওর বুকে নেমে এলাম। তিয়া আমাকে প্রাণপনে জাপ্টে ধরলো। নীচ থেকে সজোরে চাপ দিলো। যেটুকু বাকি চিলো সেটুকুও প্রবেশ করেচে বুঝতে পারলাম। আমি তিয়ার চোখে জিভ ছোঁয়ালাম। তিয়া চোখ খুললো। হাসলো। আমি ওর ঠোঁটে ঠোঁট রেখে চুষলাম। তিয়া আমার দিকে তকিয়ে। ইসারায় বললাম খুশী। তিয়া চোখের ইশারায় জানালো খুশী।
কিছুক্ষণ দুজনে এই ভাবে শুয়ে থাকলাম।
বুঝতে পারছি আমার মতির গা দিয়ে বিন্দু বিন্দু কি যেনো চুঁইয়ে পরছে। এতো তাড়াতাড়ি তিয়ার হয়ে যাবে! না তা হতে পারে না। আমি তড়াক করে উঠে দাঁড়িয়ে মতিটা বের করে নিলাম। দেখলাম আমার মতি লাল টকটকে, থিরি থির কাঁপছে, তিয়ার পুশি রাঙা হয়ে উঠেছে।
তিয়া খিল খিল করে হেসে ফেললো।
আজ থাক তিয়া। আর একদিন।
না, প্লীজ।
না তিয়া। আর একদিন।
তিয়া উঠে দাঁড়ালো।
তোমারতো কিছুই হলো না। আমার তবু একবার অর্গাজম হয়ে গেছে।
এ্যাঁ।
হ্যাঁগো অনিদা তুমি যখন জিভ দিচ্ছিলে।
তাই! কই বুঝতে পারিনি।
তোমাকে বুঝতে দেবোনা বলে দাঁতে দাঁত চেপে অনুভূতির আনন্দটা উপভোগ করছিলাম। জানো অনিদা মাস্টারবাইটের অর্গাজম আর তোমার জিভের ছোঁয়ায় অর্গাজমের মধ্যে অনেক তফাৎ।
বুঝলাম তিয়া মাস্টরবাইটও করে। করবেনাই বা কেনো। সেক্সকে তো মুঠোর মধ্যে ধরে রাখা যায় না।

তিয়া উঠে গিয়ে টিসু পেপার নিয়ে এলো। স্নেহের পরশে মুছিয়ে দিলো। তবু আমি বললাম তিয়া আমি একবার বাথরুমে যাবো।
তিয়া দেখিয়ে দিলো, ওই আয়নাটা ঠেলো দরজা পেয়ে যাবে। এতোক্ষণ যেটাকে আমি আয়না ভাবছিলাম সেটা যে বাথরুমের দরজা, আমি একটু অবাক হয়ে গেলাম।
আমি বাথরুম থেকে বেরিয়ে আসতে তিয়া গেলো। আমি জামা প্যান্ট পরে নিলাম। তিয়া রেডি হলো। এবার অন্য পোষাক, জিনসের প্যান্ট আর গেঞ্জি।
একগ্লাস অরেঞ্জস্কোয়াস এনে দিলো। খেলাম।
তুমি কোথায় যাবে।
লেক মার্কেট।
চলো তোমায় পৌঁছে দিই।
আমি চলে যেতে পারবো।
কটা বাজে খেয়াল আছে।
কটা।
সাড়ে দশটা এখান থেকে এখন ট্যাক্সি পাবে না।
হাঁটতে হাঁটতে ওই মোড়ে চলে যাবো।
সত্যি অনিদা, আচ্ছা আমি ছেড়ে দিয়ে আসলে তোমার কোনো আপত্তি আছে।
হাসলাম। চলো।
দুজনে নিচে নেমে এলাম।
তাহলে তোমাকে নিয়ে আমি পরিকল্পনা করতে পারি।
অবশ্যই।
ছেঁড়া ছেঁড়া টুকরো টুকরো কথা হলো। ওর সঙ্গে সেক্সের বিষয় নিয়ে কোনো কথাই হলো না। ব্যাপরটা এরকম কিছুই হয় নি।
সঠিক জায়গায় এসে আমি ওকে গাড়ি থামাতে বললাম, এখান থেকে সুজিতদার বাড়ির দূরত্ব মিনিট চারেক। তিয়াকে বিদায় দিলাম। মনের মধ্যে খচ খচ করছে। বার বার কেউ যেনো বলছে, অনি এটা তুই ঠিক করছিস না। তুই আগুন নিয়ে খেলছিস। এই আগুনে তুই পুরে মড়বি।
সুজিতদার বাড়ির কাছে এসে মোবাইলটা বার করে অন করলাম। চারজনকে ম্যাসেজ করলাম।
তোমাদের অনিদা হঠাৎ একটা বিয়ে করে ফেলেছে। তাদের কাগজের মালকিনকে। যদি পারো আগামীকাল সন্ধ্যায় একবার এসো। ফোনটা অফ করে দিলাম।
সিঁড়ি দিয়ে দোতলায় উঠে এলাম। যাক এখনো সেই নেমপ্লেটটা সুজিতদা টাঙিয়ে রেখেছে। পরিবর্তন করে নি। বেল বাজাতেই বৌদি দরজা খুলেই চেঁচা মিচি শুরু করে দিলো। ভেতরে এলাম। দেখলাম বৌদির চেঁচা মিচিতে ভেতরে থেকে সুজিতদা আর বছর বারো তেরোর একটা বাচ্চা ছেলে বেরিয়ে এলো। সুজিতদার ছেলে। ওর যখন বছর পাঁচেক বয়স শেষ এসেচিলাম। ছেলেটা আমাকে দেখেই হেসে ফেললো।
কি গুবলু বাবু অনিকাকাকে নিশ্চই চিনতে পারছো না।
ছেলেটি মিটি মিটি হাসছে।
আয় ভেতরে আয়। সুজিতদা বললো।
কথা বলতে বলতে ভেতরে গেলাম।
আমি বেশিক্ষণ বসবো না। আরো এক জায়গায় যেতে হবে।
এতো রাতে কোথায় যাবি ? বৌদি বললো।
অনেক কাজ বুঝলে বৌদি।
অনেক বড়ো হয়ে গেছিস এখন, তাই না ?
সুজিতদা বৌদি কিন্তু গন্ডগোল করছে।
বৌদি আমার দিকে তাকিয়ে হাসছে।
তোর একটুও পরিবর্তন হয় নি ও সেদিন ঠিক বলেছিলো।
হবে কি করে। পরিবর্তন হলে এই অবেলায় তোমার এখানে আসতাম।
উঃ মুখে যেনো খই ফুটছে। কি খাবি।
স্রেফ জল। একদিন বৌকে নিয়ে এসে পেট ভরে খেয়ে যাবো।
তোর বৌ আসবে।
অনি যখন আসতে পেরেছে তার বৌও আসবে। তখন সে মালকিন নয়। অনির বৌ।
তাহলে আমি যা শুনেছিলাম সেটাই সত্যি।
কি শুনেছিলে বলো।
তোর সঙ্গে তোর হাউসের মালকিনের প্রেম নিবেদন চলছে।
বৌদি আজ থেকে সাতবছর আগে তোমায় একটা মেয়ের কথা বলেছিলাম তোমার মনে আছে।

হ্যাঁ।
কি নাম বলোতো।
মিত্রা।
এইতো বেশ মনে রাখতে পেরেছো।
মনে রাখবো না। তার কথা বলে কতোদিন চোখের জল ফেলেছিস।
ফেলেছি বুঝি। হবে হয়তো।
বৌদি হাসছে।
সেই মিত্রাই এই মিত্রা।
আঁ।
হ্যাঁ, আঁ।
কিগো বুলা তুমি তাহলে ভুল ইনফর্মেসন দিয়েছো।
কিন্তু সেতো কাগজের মালকিন ছিলো না।
হ্যাঁ, তখন তার বাবা ছিলো। এখন সে হয়েছে।
সুজিতদা হো হো করে হেসে ফেললো। আর যা শুনেছো ওকে বলতে যেও না। তোমার সব কথা ও নস্যাৎ করে দেবে।
না সুজিতদা বৌদি যদি ওর সম্বন্ধে কোনো খারাপ কথা শুনে থাকে তারও একটা রিজিন আছে। সেই নিয়েই তো মেতে আছি সুজিতদা। ভুলকে ঠিক প্রমাণ করতে হবে। যাক কালকে কিন্তু ভাইপোকে নিয়ে যাওয়া চাই।
আমি ভেতরের ঘরে চলে এলাম। সুজিতদার সঙ্গে কাজের কথা বললাম। ছবি গুলো দেখালাম। সুজিতদা অবাক।
তুই এখন ছবি আঁকতে বেরিয়েছিস।
হ্যাঁ।
সুজিতদা চেঁচিয়ে উঠলো, বুলা দেখে যাও অনির কীর্তি।
বৌদি প্লেটে করে মিষ্টি, জল নিয়ে এসেছে।
কিগো সাদা জল না কোল্ডড্রিংকস।
কোল্ডড্রিংকস।
বৌদি ছবিগুলো দেখলো, হাসলো।
তোর না আজ কালরাত্রি।
সেই জন্যই তো ফাঁক পেয়ে গেলাম।
সুজিতদা হাসছে।
কাজের প্রতি তোর ডেডিকেসনকে আমি সত্যি শ্যালুট করি।
তোমার কাছ থেকে টাকা নিয়েছি।
দেবো এক থাপ্পর।
তা তুমি দিতে পারো বৌদি। কিন্তু যে লোকটি টাকা দিয়েছে। তার কথা একবার ভাবো। তাকে তো গ্যাস খাইয়ে তখন বুঝিয়ে দিয়েছি। কিন্তু যদি করে দিতে না পারি, তাহলে কতোবড়ো প্রেসটিজ বলোতো।
এই জন্য তোর দাদা তোকে দিয়েছে।
আমিতো সব নয় বৌদি, দাদার টিমকেও কাজ করতে হবে।
ও নিয়ে তোকে ভাবতে হবে না।
আমি একটা মিষ্টি গুবলুবাবুকে দিলাম। আর একটা মিষ্টি নিজের মুখে তুললাম।
তোকে কিন্তু আজ দেখে ভীষণ ভালো লাগছে।
ও কথা বলো না, মিত্রা শুনলে রাতে দরজা বন্ধ করে ঠ্যাঙাবে।
দেখেছো কি টক টক করে কথা বলছে। সেই অনি আর এই অনি! বৌদি বললো।

জানিস অনি, তুই সেদিন চলে আসার পর। আর কাজ হয় নি।
কেনো।
আমার মার্কেটিং ম্যানেজার সেলসের ছেলেগুলো আমাকে এসে ছেঁকে ধরলো।
কেনোগো আমাকে পিটবে নাকি।
দূর।
শোন না আগে কি বলে। বৌদি বললো।
তুমি দাঁড়িয়ে রইলে কেনো, বোসো।
বৌদি বসলো।
ওরা দুমাস ধরে যাকে বোঝাতে পারে নি, তুই এক ঘন্টায় তাকে কি করে বোঝালি।
সত্যি জানো কি সুজিতদা, আমি ওর চোখ মুখ দেখে ধরে ফেলেছিলাম। ভদ্রলোক একটু ক্রিয়েটিভ আর্ট পছন্দ করেন। এই গড্ডালিকা প্রবাহের মতো যা চলছে তা ওঁর মন পসন্দ নয়। আমি সেই এ্যাঙ্গেলে কথা বললাম, মাছ বড়সিতে বিঁধলো।
শুনলে বুলা, অনির কথা শুনলে। তাহলে ও যদি মালিক না হয় কে হবে।
তুইতো বেশ সুন্দর কথা বলতে শিখেছিস।
সব তোমার আর্শীবাদে বৌদি। আমার জীবনে কয়েকটা বছর, তোমরা আলো দিয়েছো। আমি ভুলি কি করে।
সব শালা নেমকহারেমের জাত। সুজিতদা বললো।
রাগ কোরো না দাদা। তোমার হাতের পাঁচটা আঙুল সমান, তুমি নিজে বলোতো। অনি গ্রামের ছেলে। শহরে উড়ে এসে জুড়ে বসতে চাইছে। তাকে নেমকহারামী করলে চলবে।
আর বক বক করিসান।
বেশ কিছুক্ষণ সুজিতদা বৌদির সঙ্গে গল্প করলাম। তারপর উঠে এলাম। তিনজনে আমাকে নিচ পর্যন্ত এগিয়ে দিলো।
তুই এখন কোথায় যাবি।
বাড়িতে ঢোকা নিষেধ নতুন বৌ-এর মুখ দেখা যাবে না। তাই নিজের খুপরিতে।
তোর সেই ফ্ল্যাটে।
হ্যাঁ।
চল তোকে ছেড়ে দিয়ে আসি।
না। কলকাতা শহরে সারারাত ট্যাক্সি চলে।
সুজিত হাসছে।
তোর সঙ্গে কথায় পেরে ওঠা যাবে না।
কালকের কথাটা মথায় থাকে যেনো। আর শোনো ছবিগুলো সঙ্গে করে নিয়ে যাবে।
সুজিতদা বৌদি দুজনে হো হো করে হেসে ফেললো।
এখান থেকে মাত্র দশমিনিটের পথ আমার বাড়ি। তবু আমি সেখানে যেতে পারবো না। কাল রাত্রি। নিজের মনে হেঁটে বড়ো রাস্তায় চলে এলাম। একটা ট্যাক্সি ধরলাম।
ট্যাক্সি থকে যখন নামলাম তখন সাড়ে এগারোটা হবে। গেটের কেয়ারটেকার ছেলেটি আমায় দেখে হাসলো।
দাদা অনেকদিন পর।
হ্যাঁ, তুমি ভালো আছো।
হ্যাঁ দাদা।
আমার ঘরে কেউ এসেছে।
দু’জন ভদ্রলোক এসেছেন। একজনকে আগে দেখেছি। আর একজন নতুন।
লিফ্টের দিকে এগিয়ে গেলাম।
বুঝলাম ইসলামভাই আর ভজু। ওপরে উঠে এলাম। দরজায় নক করতেই দরজা খুলে গেলো। গেটে ভজুরাম। 
 
 
 
 
 
 
 
Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks