Suhil Er Ma Er Long Chodon Kahini Full - (Part-9) Of 12

http://bit.ly/2vNMrIl

Ami khub khushi, je apnara taratari reply diyechen... Tai ami decide korte perechi, kon dhache story ta aganor dorkar.... Replies are very important, to understand how the story is going!!! Parle apnara suggestions amake mesage korun... Anyways, time for a new update!!!

Baba ekhon bashay... Tai ekhon shob kichu ager moto... Ma ekhon kapor porei ghore haat e.... Tobe Noren dao chara patro na.... Jemon she din... Shobai bashay.... Baba drawing room e boshe boshe T.V. dekhche... Ma r Noren da ranna ghore kaaj korche... Ta ami niche gelam... Raat e baap beta mile khub moja korechi ma er shathe, kintu tobuo, Noren da ke dekhe ektu moja korte iccha korlo...

Ma ekta kalo ronger Maxi pore ache... Ami giye pechon theke ma ke chepe dhore, ma er dudh gula niye khela shuru korlam, r Noren da er dike takiye hashlam... Noren da oshohay korun noyone amake cheye cheye dekhlo...
"Ai ki korchish... Tor baba ghore.... Dekhle ki bolbe???"
"Amar to r tomay chudte baron nei... Baron ache Noren da er..."
"Are, tor baba to shob kichu jene jabe!!!"
"Aha ma... Ektu khelte dao na... Noren da khelbe naki ektu..." Noren da er mone holo, ekhoni parle jhapiye pore, kintu ekbar drawing room er dike takiye abar nijeke shamle nilo.... Ami hashlam... Tarpor, ma er maxi ta dhore taan diye ma er pod khana Noren da ke flash kore bollam
"Noren da, dekho dekho, ki bishal pod khana.... Ei pod khana je ki tight...." bole ma er kalo pacha jugol taan diye faak kore golaper moto pachar futo ta dekhiye bollam
"Noren da.... Tomar kalo barar jonne eta opekha korche..." Noren da ha kore takiye thaklo... Emon shomoy baba daklo
"Bina, dekhe jao... Kake T.V. te dekhache..." Ma taratari Maxi khana taan diye drawing room e chole gelo, r Noren da bho-dour tar room e.... Keno ta nishchoi bujhchen...


Bikaal char ta... Sharadupur ma er shathe khela kore, baba shobe naak dakte shuru koreche... Ma ektu nemeche jol khete... Bashay ekhon baba thakay ma besh bhalo korei dress up koreche... Maxi-r shathe ekta Panty poreche.... Buker diker hook gulo thik moto lagano...

Noren da shobe bhat kheye tar room e shuye ache... Amio emon shomoy nemechi niche... Ma ke dekhe, amar abar dushto buddhi ashlo... Ebar ma ke tene niye Noren da er room er shamne anlam... ma bollo

"Ai ki korchish Suhil???"
"Ma chup chap shudhu cheye cheye dekho!!!!" bole Ma er maxi ta uthiye panty ta pachar faak theke shoriye ene ebar pacha chata shuru korlam...
"Aah... Ki korchish... Ekhane keno??? Tor room e chol!!!"

"Na ekhanei!!!" bole du angul thele dhukiye faak kore ma er pachay jibba jiye chatte thaklam, R arek haat diye du angul ma er gud e probesh korlam...
"Aah... Aste Suhill... aaah..." Ma er kotha barta shune Noren da er ghum bhenge gelo... Ami etar jonnoi oppekha korchilam.... Ma ke oi obostae dekhe Noren da abar moha rokom er excited hoye gelo.... Kintu babar bhoye khali cheye cheye dekhte thaklo... Er por, ami dariye ma ek thele Wall er against e rekhe, Ma er pishal pod khanae amar bara dhukiye raam chodon deoya shuru korlam...

"Aah.. Aste Suhil... Tor baba je jege jabe!!! R ekhane keno??? Ghor e chol..> Noren er shathe abar ki korchish???"
"Na.... Ami tomay ekhanei chudbo... Khanki magi... Tor shami upore, r tui cheler kach theke chodon khacchish, r tao abar kajer lok er shamne..."
"De chodon de madarchod!!! Pod khana faak kore de!!! Jate tor baba r na chudte pare!!!"
Ei obostae beshi khon thakte parlam na... Ami maal charlam, r Mao amar shathe jol khoshalo... Er por ma er panty khana khule bollam
"Noren da.... Nao, tomar gift..." Noren da panty ta peyei mukhe pure chushte thaklo!!!!


Raat barota... Baba bashay thakle, ma r baba-r kach theke rehae pae na... Tai, jotokhon parlo, ma ke chude maal chere bollo
"Ish Bina... Ami r parchi na... Ghumote hobe...."
"Ha, tumi ghumiye thako.... Amar ektu chad theke hete ashchi...." Ma ebar nogno obostatei room theke beriye porlo... Edike, Noren da moner dukhe chad e boshe ache... ma ke chudte parche na bole tar dukkher shesh nei...

Tai chokh bondho kore prarthona korte korte bollo
"Thakur, amay ekta chance dao!!!"

Bole chokh khulo, ar chader alowe ekta Sex goddess er murti dekhte pelo... Jeno, kono kalo pathore gora murti.... Bishal bishal dudh duto jhuliye jeno tar dikei ashche... Noren da nijer chokh ke biswas korte parlo na... Eje thakur thik e tar prarthona shunechen!!! Ma kache eshe bollo
"Noren ki koro chade???"
"Memshaheb, ei to prarthona korchilum...."
"Ki prarthona???"
"Apnar shathe ektu moja korbo bole....."
"Tobe thakur tomar prarthona shuneche...."
"Ki bhabe???"
"Tomar shaheb ghumoche... Memshaheb ekhon tomar!!!"

Noren da r parlo na!!! Jhapiye porlo ma er upor... Shara raat dhore Noren da er bichi te joto maal chilo, shob ma er gud r pod e bhore dilo.....


Shokale Uthe baba dekhe, ma tar pashe nei... Tokhon mone porlo, ma to chad e giyechilo hatte... Tai chad e uthe dekhe, ma eka eka mejhe te shuye ache, r pod r gud beye beye maal porche.... Chad e r keo nei.... Baba ma ke deke bollo
"Ki Bina, ekhane shuye acho???"
"Na, emnei..."
"Ekhane keno???"
"Shuye chilam... Tarpor ekta shopno dekhlam... Shopno dekhe ekhanei ghumiye porechilum...."
"Ki shopno???"
"na kichu na...." bole ma heshe niche neme ashlo....

Kichudin porer ghotona....

Baba kichudin ghorei chuti katache.... Bhebechilam, ebar er chuti te kothao baba niye jabe, but Baba boddo tired.... Abaro kichudin por ki conference e Kolkata-r baire jete hobe.... Tai bashay rest nicche... ghore amader khub boring lagche.... Tai baba ke bollum
"baba, onek din to holo kothao beriye asha hoy na... cholo na kothao beriye ashi..."
"Na re, amar kichudin pore abar Delhi jete hobe conference er kaaj e...."
"Ta, cholo Kolkata bhetorei kothao beriye ashi...."
"Ta kora jae....Ta, kothae jabi???"
"Cholo Niccopark e jai...."
"Nicco park e???"
"Ha... Cholo na..."
"Acha thik ache chol..."

Jei kotha shei kaaj.... Tai porer din, ma baba r ami chole gelam Nicco park e... Shokal shokal.... Tao abar mongol bar.... Tai, lok jon o kom... Matro koekjon chele pele ache, tao haate gona... Kono meye teye nei.... Ta gelam... Amader target hocche, shokal shokal water ride chore, sheshe, du ekta ride chore bashay fire jabo..... Ta water park e giye dekhi, matro dosh jon chele pele, amar theke tin char bochor boro, oder ekta group moja korche... Ta ami giyei neme gelam.... baba bollo baba-r thanda legeche, tai panite nambe na... Ma boleche rod arektu namle pore nambe.... Ta ami neme besh mojae korchi... Shatracchi, skee gulo chorchi... Ta kichukhon ektu rest nite laglam..... Dekhlam, oder group eri ekta chele amar pashe eshe shade e boshlo....
"Tomar naam ki dada???"
"Agge Suhil.... Dada apnarta???"
"Ami Bijoy..."
"Ta, dada, ota ki apnader group???"
"Ha, amra friend circle mile chole ashalam aaj ke University theke...."
"Ta dada, university khola na???"
"University khola, kintu class faki diye chole ashlam r ki...." bole hashlo she.... Tarpor bollo
"Aaj shokale eshe bhebechilam amra khub unlucky... Kono meye teye kicchu nei..."
"Ta to nei bote...."
"Kintu kicchukhon age ek mohila ke dekhlam.... Oma.... Ki bishal bishal dudh jora.... Jonme eto boro boro dudh dekhi ni.... Tumi kheyal korecho naki??? Bishal bishal du khana football buke niye ghurche... Pod khana jeno duto jambura... Dulche to dulche.... R navi-r niche chorbi.... Aha... Ei magi ke jodi ekbar joler moddhe ana jay... Tobe ki je moja hobe....." Ami hashlam... Tarpor bollam
"Ta, apni jake magi bolchen, she amar ma hoy...."
"Oh... Sorry dada.... Ami tomake hurt korte chai ni...."
"Na, kono shomoshya nei... Amar ma er dudh niye amiyo kheli... R ma er mishti dudh khete je ki shad... Ki bolbo dada!!!"
"Ki, tumi ekhono tomar ma er dudh khao????"
"Khabo na... ami je dudh er bebosta korechi....." bole hashlam.... tarpor bollam
"Ta, dada, tomar ki amar ma ke niye moja korte iccha korche???"
"Shotti bolte ki, jodi ekta chance petam, tobe ami je ki na kortam!!!"
"acha.... Tahole dekhi, apnader shokh gulo puron kora jay kina....." Chele ta khub utshahito hoye bondhuder kache gelo...

Giye dekhi, baba ek jon porichito bondhu peye geche.... Tar shathe golpo korche r T.V. te ekta talk show dekhche.... R ma mon mora hoye boshe ache.... Ta ma ke giye bollam
"Ma cholo, nami giye...."
"Na, ami bhule amar extra saree r petticoat ante bhule gechi... Shudhu ek jora blouse ache bag e...."
"Shomoshya ki??? Shudhu Blouse pore namlei cholbe....."
"Kintu oi chele pele gular shamne obhabe...."
"Kono bepar naki??? R ora to onno dike chole geche.... R niche ekta gamcha bedhe nilei cholbe...."
"Ei dekho na... Tomar chele amay jole nam te bolche..." ebar baba ke bollo ma...
"Aha jao na.... Ami Rajesh babu-r shathe kichu joruri kotha ache.... Tar shathe kotha boli... Tumi giye cheler shathe moja koro..." Baddho hoye ma ke amar shathe ashte holo.... Food court theke water park ta thik dekha jay na..... R ashe pashe konoi manush jon nei.... Dure dure park er staff ra ache.... Ta jete jetei ami taan diye shari ta khule fele bag e pure fellam.... Ma ekhon bra chara blouse r shudhu petticoat pore ache..... Navi-r du angul niche, just gud er ektu upore petticoat pora... R blouse fete mone hocche dudh duto fete beriye porbo... R golae jhulche mongol shutro.... Ma ke dekhte pura randi-r moto lagchilo... Ta prae amra eshe gechi.... Dekhlam, panite ora ma er jonne wait korche... Amake dekhei Bijoy da haat narlo... Amio hashi mukhe haat narlam... Ma to dekhe bollo
"Tui na bolli chele gulo chole geche???"
"Ora je abar fire esheche ta ami janbo ki kore???"
"Ami nambo na!!!"
"Ma, tumi na namle kintu oi dada gulo khub mind korbe.... Cholo na..."
"Acha... Tui jokhon eto korei bolchish..."
"Ta ma ebar petticoat ta khule gamche ta pore felo..."
"Ki???"
"Ha..."
"Tobe changing room e chol..."
"Changing room keno??? Ekhanei kore felo... Niche ekta panty ache na???"
"Ha ta ache.... Tahole gamcha ta de..."
"Gamcha bhejanor dorkar nei... Panty ache na..." Toto khone chele gulo kachei chole esheche... Bollo
"Ha kakima.... Panty to achei..."
"Ma dekho ora eto kore bolche!!!" bole petticoat dhore dilam ekta taan... R petticoat khule matite pore gelo... Shudhu ekta shada panty, r shada blouse e abrito ma er kalo dudhial body prokash pelo... Chele gulo jeno pile chomke gelo...
"aah.... Kakima... Apnake dekhte je ki shundor lagche...." bollo ekjon....
""Ashun kakima... Cholun jole nami..." bole ekjon haat dhore taan diye ma ke joler majhkhane niye gelo... Ekhon prae buk jol... Ei obostatei ami ebar ma er pechone giye dudh duto chepe dhore boli
"Dada ra.... Apnader ebar ekta magic dekhai...."
"Ei char bolchi dushtu kothakar..." ma bollo
"Na dekhao tumi..." ora chilliye uthlo
"Jhumontor chu... Chumontor Chu!!!" bole dudh duto te dilam ek raam tip.... R blouse er shamne ta gelo puroi bhije!!! Ora to obaak hoye gelo
"E abar kemon kore shombhob???"
"Dekhi ami pari kina???" bole arekjon dilo tip... Blouse khana aro bhije gelo...
"Oma, amiyo to magic ta pari!!!" heshe bollo she....
"Kakima... Ebar ektu dekhan na... Bhetore ki ache!!!"
"Dekhachi..." bole blouse khulte nilam, r ma badha dilo... Bollo
"Shobai to amake dekhche.... Ebar ami ekta magic dekhai...." bole ek jon er pant taan dilo... R omni taar bishal bara ber hoye gelo... Ta obbosho tokhono puro darani... Ma bollo
"Ebar dekho amar jadu!!" bole bara niye khechte thaklo... R shathe shathe puro dariye gelo... Ebar arek jon bollo
"Amar ta te dekhan!!!"
"Amar ta te dekhan!!!" arek jon bollo... Bole shobai tader shorts khule fello... Ma ebar shobar ta ek bar ekbar kore khechte thaklo... Tarpor, shobai bollo
"Ebar kakima... Apnar magic er rohosshota dekhan!!!" Ma ebar heshe blouse khana khule bishal bishal duto danob ber kore anlo... Dekho to shob gulo ha!!!
"Ei je magic!!!" bole ebar ma tip diye finki mere dudh ek joner mukhe marlo...
"R magic dekhate hobe naki???" ma jigesh korlo...
"Ebar amra amader magic dekhachi!!!" bole ma er blouse r panty tene chire fele she ki chodon!!! Gud pod shob ekaekar kore fello Ma er maal diye... R tip tip te etoi porimaan dudh ber holo, je oi lake er jol prae shada hoye gelo!!!

Fire ashchi... Baba ami r ma taxi te... Baba bollo
"To tui r tor ma ki rokom moja korli??? Shunlam, aaj bole ek dol chele pele ashchilo???? Kono disturb koreni to???"
"Disturb??? Ora ma er shathe khub moja korlo...."
"Moja korlo mane???"
"Ei, ma er shathe jol chitachiti, ei shob r ki... "
"O acha... Ami bhebe chilam.. " bole baba heshe dilo... Ami ma er dike takiye ebar hashlam!!!

Porer din.... Ghum theke uthe dekhi, pashe keo nei... Ghorite shokaal atta.... Raate ma er dudh khete khete ghumiye porechilam... Ekhon mathata besh patla lagche... Ga e jor o kom..... Tobou shorir tate beshi jor pacchilam na... Shuye thakte thakte bored.... Tai bhablam, niche giye T.V. dekhbo... Haatre haatre, aste aste niche namchi... Hotat kaan e elo, ma er golar shobdo.... Shunlam ma er kontho

"Aaha... Aste... Omaaa.... Aste...."

Ami ektu obaak bone gelam.... Bashay to r keo thakar kotha na... Noren da geche bari.... Geche tao ek shoptaher jonne.... Baba o ek mash er jonne geche... Parar chele pelerao shokal bela je jar kaaj e jae... Ta ei shokal bela ke ashbe???

Ranna ghore giye ami ja dekhlam ta dekhe ami tajjob bone gelam... Obbosho, pore ma er kache puro ghotona ta bollam....

Er ager din, raat e ferar shomoy Ma ke Makhanlal dadu bolechilo

"Bouma... Abar shiggiri dekha hobe..." Ma heshe kothar kotha bhebe bhule giyechilo...

Shokale bela, Ma er hotat ghum bhenge jae calling bell er shobde.... Ghorite baaje shokaal shaat ta... Amake r choto bhai ke ghum e rekhe, ma ekta Maxi ga e diye niche neme ashe.... Ma ektu obaak e hoy.... Eto shokale abar ke ashbe.... Niche neme jiggesh korlo
"Ke???"
"Kholo Bina!!!" opash theke bollo... Ma golar shor chine khule dekhe Makhanlal dadu baire dariye achen, shathe aro dujon bhodrolok, tari boyoshi... Tin joni dhuti, shuti shirt ebong latthi niye beriyeche... Bojha jacche Morning walk korte beriyeche era....
"Ki holo Bouma... Chinte parcho na???"
"Na, makhan kaku...."
"Ta amader ki bairei dar koriye rakhbe???"
"Na, na... Ghore ashun..." bole ma dorja theke shore dariye khabar table e rakha Orna bishal dudh er upor jorate gelo... Omni Makhanlal dadu bollo
"Aaha.. Ei gorome abar otar dorkar ki??? Dao, amra gham mucchi..." bole taan diye sheta diye mukh mocha shuru korlo.... Ma er maxi er upor diye tar bishal bishal dudh er upor takiye ache onno du bhodro lok... Ebar ma er dike takiye bollo Makhanlal dadu
"Bouma... Era amar bondhu... Subir Babu, r Nitin babu..."
"Nomoshkar..." ma bollo
"Nomoshkar.... " ma er dudh theke chokh prae na shoriyei bollo tara dujon....
"Ta shokal shokal hete elam... Cha khawabe na???"
"Nishchoi...." bole ma cha er jol boshalo.... Ebar Makhanlal dadu jigesh korlo
"Ta, Jibon kothay geche???"
"Jibon to ek mash er jonne Delhi geche...."
"Tomar oi kajer chokra???"
"O ektu desher bari..."
"R tomar chele duto???"
"Ora dujoni ghumoche.... Borotar jor..."
"Oh acha..."
Edike jol prae fota shuru koreche.... Ma kouto theke guro dudh ber kore jei meshate jabe tokhoni
"Darao bouma.... Ki korcho???"
"Keno, cha e dudh meshachi... Apnara ki laal cha khaben naki???"
"Na, dudh chae e khabo, kintu gura dudh er cha noy...."
"Kintu ghore je r kono dudh nei..."
"Ki jata bolcho..... Gotokaal jekhan theke dudh diyechile, shei dudh eri cha khabo...."
"Ki bolchen???"
"Bouma, dudh debe, naki Bolod er guto kheye tarpor dibe???" bole Maxi er upor diyei Ma er ekta dudh chipe dhorlo Makhanlal dadu... Ma bujhlo, r konoi upay nei... Baddho hoye bollo
"Thik ache... Dicchi...." bole ma er bishal ekta dudh ber kore cha er upor tipe tipe spray kore dudh meshate thaklo... Onno dujon er chokh fete ber hoye gelo prae, r Makhanlal babu hashte thaklo...
"Nandi Babu, Nitin babu... Ei cha ekbar kheye dekhun, er shad r kokhono bhul ben na!!!"
Cha banano shesh... Ebar ma tader tin jonke cha cup e dilo....
"Ki go Bouma, tumi cha khabe na???"
"Na..."
"Chi, emon korte hoy??? Tomar jonnou ektu banao...."
"Acha..." bole ma abaro unune cha boshalo....
"Cha khete kemon hoyeche Nondi babu???"
"Oshadharon!!!"
"nitin Babu???"
"Aah... Emon shad er cha kotodin je khai ne!!!"
"Amar totota bhalo lagche na... Bouma, amartae ektu dudh kom poreche..... Arektu dudh dao to!!!" bole ma er dudh tip diye cha e dudh spray kore nilo...
"Aah... Ebar na shad hoyeche...." Ma er cha totokhone hoye geche... Ma jei guro dudh meshate jabe, tokhoni abaro Makhanlal babu bollen
"Ei bouma.... darao... Aaj tomay ekta special cha khawabo!!!" bole ma er haat theke cup ta kere nilo Makhanlal babu... Er por tini ja korlo, ta keo asha koreni... Nijer dhuti ta khule tar bishal bara ber kore khecha shuru korlo... Beshikhon khechte holo na... Maal out korlo ma er cha er cup er bhetor... Tarpor sheta nere ma er haat diye bollo
"Dekho bouma... Khete kemon hoyeche... Tobe dudh chaile ami r ekhon dudh dite parbo na... Tobe lagle, Nondi babu r Nitin babu to achen e!!!"
Ma cup haat e niye dariye thaklo... Ebar prae dhomoker moto kore Makhanlal babu bollen
"Taratari cha shesh kore nao Bouma!!!" Ma baddho meyer moto cha shesh korlo... Tarpor Makhanlal babu bollen
"Cha kemon laglo Bouma???"
"Besh tasty.... Kintu dudh kom porechilo... Aro khete icche korche..."
"Cha e mishiye khabar dorkar nei... Direct dudh e khao!!! Nondi Babu, Nitin Babu, dudh hobe to???" Ora kichu bolar agei, ma hatu gere boshe dhutir nich theke dujoner bara ber kore ene khecha r chosha shuru kore diyeche.... Nondi ebong Nitin babu kichu bolte giyei chup kore moja nite thaklo, r Makhanlal babu ma er dudh niye khelte thaklo... Beshikhon laglo na... Kichukhon er moddhei ma er mukhe maal khoshalo dujon!!!
"Ta, dudh khete bhalo legeche bouma???"
"Aalbaat!!!"
"Ta, shobi jodi mukh diye pete jae, tobe to hoy na... Tomar je obhukto aro duti mukh ache!!!" bole ma er maxi taan diye chire fello Makhanlaal babu... Tarpor, a ke kitchen er floor e shuiye ma ke choda shuru korlen tini... Boyosh hoyeche besh, kintu tobuo prochur speed e thap diye thapate thaklo... Tarpor, gud theke ber kore ma er pod e dhukiye abaro raap thap... Tar por pod e maal charlo Makhanlal babu..
"Bouma.... Dutoi besh tight ache tomar.... Aaha.. Khasha cheeze tumi... Nondi Babu, Nitin Babu, ebar apnarao ektu khaiye din amar Bouma ke!!!" Nitin r Nondi babu jhapiye porlo ma er upor..... Ek jon pod e arek jon gud e choda shuru korlo... R makhanlaal dadu tar abar thatano bara ma er mukhe pure chidte thaklo...

"Aaha... Aste... Omaaa.... Aste...."

Emon shomoy hotat tara dujon theme gelo....
Ma chechiye uthlo
"Kire buror dol... Toder ki r ga e jor nei!!!" bole ebar kitchen er dorjar dike chokh porlo.... kitchen er dorjay je ami dariye achi.... Makhanlaal babu ebar mukh theke bara ber kore ene bollen
"Babu, tomar baba nei to... Tai tomar ma er sheba jotno korchi..."

Ami durbol bhabe hashlam... Ma ebar tahole para jowan chele fele, buro tin take chudche!!! Bollam
"Dadu ra.... Amar ma er bhalo kore sheba jotno korun!!!" R ke shone kar kotha!!!! Chodon dilo tin jon amar shamne.... Amio bara ber kore khecha shuru korlam... Jokhon maal prae out hobe tokhon ma ke bollam
"Khanki Magi ma amar!!! Aay, kheye ja tor daily protien!!!" Ma ebar haatu gere boshe amar laura mukhe purlo, r ami birjo bishorjon korlam!!!!

Kichudin porer ghotona.... Baba bashay fire esheche... Pujoy ebar amader paray besh ghota kore ayojon kora hoyeche.... Shobai khub khushi....Ta ei pujor din gulote onek kichui ghoteche.... Tobe tar age pujor shopping er ghotona bola dorkar....Tokhono baba fere ni.. Ma er shopping tokhono baki…. Edike ami nijer bepare kichuta busy, r oi dike, Noren da ektu Bari geche.... Edike Ma gayatri didimar shathe golpo korte laglo….“Ki Bina, ebar Pujor shopping ki shesh???”“Na mashima, bari keo nei... Tobe dekhi, babu ke apnader bashay rekhe tarpor jabo… Apnader ta shesh???”“Amay to ebar Saree pathiyeche chele... Ekhon shudhu tomar meshomoshayer ta kena baki...”“Oh acha… Ta ami bhabchilam ami aaj kei jai... aran Babu ke apnader bashay diye jai… Oh Bittu-r shathe khela koruk, ami ei faak e niye ashi...”Ei bole ma bhai ke dite esheche, dekhe Makhanlal dadu r didima boshe golpo korche…“Ki go Bina kemon acho???” dushto hashi haslo dadu.“Eito bhaloi… Babu ke apnader bashay rekhe shopping jacchilam...”“Ta amio jai tomar shathe... Amar o kichu kena hoy ni ebar...”“Na thak ami ekai parbo...”“Na, tomar mesho-r shathe jao... Eka eka ekhon ber hoya risky...” bollo Didima...“Acha thik ache...” bole Ma hashlo… R mone mone bhablo, “Ish ei Buri jodi janto....”Bikaal pachta... Ma r Makhanlal dadu Taxi er pechone boshe Market e jacche.... Rastae besh jam... Du pashe duto boro boro lorry thakate, ashe pashe keo dekhche na ma ke… Driver o shamner dike takhache.... Emon shomoy hotat Dadu ma er dudh chepe dhorlo Sareer upor diyei... Ma bollo“Aha, ekhane na... Pore kono shomoy...”“Na, ekhoni... Pore time pabo kina ke jane???”“Charun bolchi... Aha, eto tiple to dudh beriye jabe...”“Aha, dao na tipi!!!”Eshob shune, Taxi Driver rear mirror diye pechone dekhte thaklo... Ei dekhe Dadu bollo“Ai, chokh shorao bolchi... Ami amar bou er ektu moja korbo, tao ki shanti te korte parbo na bujhi???”“Meshomoshay, ami apnar bou holam kobe theke???” heshe bollo ma, r ei shune Taxi Driver o kichukhon hashlo...Market er shamne namlo Ma r Dadu.... Namar por bhara chukabar por Driver bollo“Ta ebar pujoy kichu tips diben na???”“Bhangti nai je....”“Ei je amar tips!!!” bole Ma er dudh khana chipe dilo... Er por heshe gari taan dilo....Ma r Dadu ekta sareer dokane dhuklo... Ma dariye dariye shari dekhte laglo... Ma er bishal dudh er akorshone, dokandar shob customer fele ma ek khub importance diye dekhate laglo.... Edike ma kichukhon bhirer moddhe kheyal korlo, ke jeno tar pod tipe dicche... Fire takiye dekhe dadu... Ma ektu birokto hobar bhan korlo, r omni dadu bhoye bhoye Ma er kach theke shore gelo... Abar kichukhon por, hotat ma kheyal korlo, ke jeno tar pod khana abaro chipe dicche... Ma mone mone bhablo, nishchoi dadu, kintu dekhe, dadu onno pashe dariye ache... Ma ebar aste aste pechon takalo, r dekhlo, 13 boyoshi ekta chele tar pechone... Ma ke dekhei haat shoriye fello.... Ma takiye hashlo.... Ei dekhe, chele ta aro shahosh peye gelo.... Ma abar shamne takatei abaro pod niye khela shuru korlo... Ma ebar kichu bollo na... Shudhu mone mone heshe saree dekhte laglo....Kichukhon por shunlo“Ashim, baba tumi bored hoye jao ni to???”“Na, ma, ami duto bishal boro boro ball diye khelchilam!!!” bole ma er dike takiye hashlo... Ma o hashlo.... Cheletar ma kichu na bujhe chele ke niye onno dokane gelo....Ma er kena kata shesh.... Dadu oi dike kena kata shere feleche… Dadu bollo“Ta ebar ektu pressure pacche... Cholo bathroom e jai...”“Ta apni jaan... Ami ekhane darai...”“Na cholo amar shathe!!! Abar jodi hariye jai!!!” bole ma er haat dhore tene market er bath room e niye gelo... Raat prae atta baje... Shobai kena katae besto…. R market er bathroom besh nongra plus kono ek pashe shudhu ekta alo ache, bole keo nei.... Ma dhuktei dadu ma ke pechon firiye wall er shathe theshe dhorlo“Ai mesho ki korchen???”“Amay tipte dao na, r oi kochi khoka ki shundor tomar pod khana niye khello...””Ta apnar na pressure peyeche???”“Pressure peyeche maal er.... Tomar gud khanai to amar bathroom!!!” bole ebar saree ta upore tullo“Khanki magi, tui to dekhi, panty o porish ni... Tui to dekhi chodon khabar jonnei ekhane eshechish!!!” bole ebar duti uchiye ma er gud mara shuru korlo…. Prae dosh minute chudlo… Chude just maal feleche dadu, r omni arekta lok dhuke porlo… Lokta Market er security guard….“Oma, eki!!! E ki korchen eshob ekhane???”“Na, mane….”“Daran, amake dekhi report dite hobe!!!”“Na na… O korben na please!!!”“Tahole to….” Bole lokta ebar ma ke wall er shathe theshe dhore bollo“Amaro ek round khela chai Buro!!!” bole pant er chain khule pod e bara bhore o ki chodon!!! Er por ma ke basin er opor tule boshiye ma er gude bara chalan korlo… R she ki speed!!! Emnei tagra jowan lok, 27-28 boyosh hobe, tar upor khub strong figure… Lokta maal felte felte ma dud u bar jol khoshalo… Lokta maal fele bollo“Aah… Ebar pujor duty ta besh hoyeche!!!”Kichudin por… Nobomir din shokale… Pujoy ebar Dutto der bari te besh boro korei pujo deya hocche… Baba Ami r Ma gelam okhane… Ma r Baba pujo debe, r Ami gechi dekhte… Pujo shuru hote r dosh ta minute baki… Emon shomoy bollo“Boudi moni, tomar barite ki shidur ache???”“Ha… Keno???”“Jao to dekhi, giye ektu niye asho to…”“Keno???”“Aha… Jao, Purut moshay bolchen, jao niye asho….” Baba bolloMa baddho hoye bashay fire elo shidur nite….Ma ma er room theke ber hote jabe, emon shomoy purut moshay ghore dhuke bollo“Boudi moni, khub teshta peyeche… Ektu dudh kheye nei…” Bole ma er blouse khana khule dudh khana chushte laglo… Tarpor, ma er petticoat uchiye bollo“Nao, ebar tomar pujo dei!!!!” bole pod e bara dhukiye she ki chodon!!!Gud r Pod e ekbar ekbar kore maal fele tarpor ma ke chere abaro pujo dite gelo… Ma abaro saree thik thak kore fire gelo“Eto khon lage Shidur ante??? Bhaggish Purut moshay ektu dudh khete gelo… nahole tumi pujota miss korte!!!”Ma haslo…Shedin raat e… Band party esheche…. Dhak dhol pitiye nacha nachi korche shobai… Baba bollo “Suhil, baba tui r tor ma ja… Amar emnei oshob gaan bajna shojjho hoy na!!!”Gelam Ami r Ma… Giye dekhi Parar chele pele ta shobai nach che… Ma ke dekhe to tara teriye elo…“Kakima, bhalo to???”“Toder jalae r bhalo thakbe na….” bole ami hashlam….“Kaki ma, cholun, nachi!!!”“Aha, amar boyosh ache naki???”“Nachte abar boyosh lage naki???” bole ma ke tene niye giye shobai ghire nach te thaklo… Mao tar bishal bishal dudh r pod duliye nachte thaklo…. Chele rao kom dushto na… Hut haat shobar shamnei, emon kichu hocche na bhan kore, ma er dudh r pod tipe dite thaklo… Emon shomyo abar load shedding… Omaboshyar raat…. Tar upor generator bole noshto… Tai ghut ghut e ondhokar…Edike chele ra situation er advantage niye openly ma er dudh r pod tipte thaklo… Ma ke ebar kane kane Romy bollo“Kaki ma, oi dike ashun… Oi dike batash ache…” bole ma ke dhore amader basher shamne niye ashlo… Amader bashay abar generator ache…. Tai, amader bari theke kichu alo ashche… Kintu loadsheddin r raat bole keo ashe pashe nei… Shudhu ma r Amra koekjon… Ma ke ebar lamppost er shathe dar koriye ma er blouse khana aste kore khulte laglo Romy“Aha, ekhane keno???” Ma bollo“Aaj kaki ma ekhanei chudbo apnake!!!” bole ma ke ekta tight lip kiss dite thaklo, r oi dike onno ra ma er dudh r pod niye khelte thaklo… load shedding amader elakae ekbar gele du ghontar age ashena… Tai shei shujoge, ma ke ora khali petticoat rekhe puro ulongo kore fello ma ke… Ma halka badha deoya shotteo Ma er kotha na shune, oi rastar uporei amra ma ke chudte laglam, tao amader barir shamne…. Emon shomoy, Baba janala diye baire takalo… Takiye bollo“Okhane, ke re???”“Amra…” Ami chechiye bollam… Generator er shobde kichui shona jae na… R alo nei bole Baba kichui dekhte pacche na….“Ki korish tora…”“Ei kichu na… Just adda dicchi!!!” Edike Ma ke full force e chudche, Romy r Suraj…“Kire, ota ondhokare ki norche re???”“Na, kichu na… Amader pa narani hoyto!!!”“Oh acha…” bole ebar baba abaro room er bhetor e chole gelo…. Ebhabei, puro load sheddin ta te amra shobai mile ma er gud r pod boriye dilaam maal e!!!”

   

Thank You…. 💋, Stay Connected With Us …..💋
💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋
💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋


Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks