Suhil Er Ma Er Long Chodon Kahini Full - (Part-12) Of 12

http://bit.ly/2upjinq


Kichudin porer ghotona...

Amader barir tritiyo tola banano shesh... Shob kaaj complete.... Ekhon shudhu furniture kena ebong boshano baki... Ta shobai khub khushi.... Baba to bollo
“baah besh bhalo kaaj korecho to tomra, tao eto kom shomoye....”
“Sir, aro taratari kaaj korte partam jodi na.....” bole ma er dike takiye haslo Noresh
“ta tahole to tomader kichu tips deowa dorkar....”
“Na, dorkar nai sir... Amrai memshaheb ke onek beshi ‘tip’ diye felechi....”
“Aaah??? Ki???” Baba confused.....
“Mane, memsaheb amader onek tip diyechen r ki... Jai sir.... R kono dorkar porle darkben....” bollo Noresh da.... Ebar ma er dike takiye
“Jai memshaheb.... Apni jokhon bolben, tokhoni amra eshe hajir hobo....” bole Noresh da ma er dike takiye hashe.... Ma o hashe oder dike takiye hashe....

Du din porer khbr... Baba ek masher jonne desher baire.....

Ta, hotat ekdin.... Ami r Noren da baire.... Ma eka bashay.... Hotat calling bell bajlo... Ma khule dekhe tar college bandhobi Susmita baire dariye ache... Ma er ek shomoy er khub close friend chilo... Ekhono jogajog rekheche phone e.... Ta Ma r Susmita masi drawing room e boshe boshe golpo korte laglo....
“Kire, ki khbr re tor Bina???”
“Eito, cholche r ki....”
“Ta, jamaibabu koi???”
“Ta, desher baire geche ek mash er jonne...”
“Oh acha... Ta jei jonno tor kache ashlam... Amar bor ero baire ekta conference ache... Ta ei conference e spouse allowed kintu children allow korche na.... Edike, amar shashurir obostao otota bhalo na, tai shoshur bario rekhe jete parchi na oder.... Plus, baire amaro kichu office er kaaj chilo..... Ta, tui to motamoti free, right???”
“Ha...”
“Ta, amar du chele Shontu r Ontu ke tor kache rekhe jawa jabe???”
“Ha.... Barite aro du tola korechi.... Ta, ora thakte pare....”
“Thanks Bina... Beshi din na.... Just dui shoptaho.... Odero chuti.... Tai orao ghore thakbe....”
“Acha...”
“Ta, kal ke dupure flight..... Shokale diye jabo khon oder...”
“Acha, thik ache....”

Ta porer din shokale... Ghum theke uthe dekhi, Ma amar pashe nei.... Bisnay ami shudhu eka.... Just amar shorts ta pore, niche neme dekhi, Ma maxi pore pori pari hoye dim bhajche.... Ami besh obaak... Baba bashay nei, r Ma kapor pore eto shokale ranna korche.... Ami giye dekhi, table e duto chele boshe ache.... Ek jon hobe 12 arekjon 13... Ami oder dike takiye thakte dekhe ma bollo
“Suhil, tor Susmita mashir kotha mone ache???”
“Ha....”
“Ta, Susmita mashi ektu desher baire geche... Ta, tar dui chele du shoptaher jonne amader shathe thakbe....”
“Oh acha....”
Ebar ami oder dike giye jigesh korlam
“Ta tomar naam ki???”
Ek jon bollo
“Shontu.... R O Ontu...”
“Ta tomra kon class e poro???”
“Eito, ami class six e pori....”
“R tumi....”
“Ami class five e...”
“Khub bhalo....”
Bole ami kheye beriye gelam....

Porer din bikaal bela... Ami amar room e porchi... Hotat Noren da eshe dorjar kache dariye..... Ush khush korche..... Ta dekhe ami bollam
“Ki khbr Noren da... Hotat???”
“Na Babu.... Ei kichu na...”
“Ta mukh eto gomra keno???”
“Na.... sherokom kichu na....”
“Aha boloi na...”
Ebar Noren da bola shuru korlo
“Ebar boro shaheb jabar por bhablam, ek mash din raat memshaheb ke chudbo, r du din na hotei abar ek jhamela-r agomon.....”
“Ta Noren da... Ora ghumiye porle, tokhon chodo...”
“Aha, ora to Memshaheb er shathei raat e shoy..... Chudbo ki bhabe???”
“Thik... Tobe Noren da.... Joto jhamelai hok na keno, amra prottek bari ma ke thike chude dei....”
“Ta, ebar ki bhabe korbe Babu???”
Ami heshe bollam
“Noren da..... Chup chap khali dekho.... Cholo ebar ektu moja neowa jaak.....”

Kichukhon por.... Ma oder dujon ke khabar barchilo.... Ami eshe ma ke pechon theke joriye dhorlam... Ma ebar bollo
“Ai, ki korchish??? Char amay....”
“Na, ma... Tomay kotodin joriye dhori na....”
“Aha.... Char... Ekhon na....”
“Ta kokhon???”
“Aha char bolchi....”
Ebar ami oder dike uddesho kore bollam
“Ta Shontu, tumi ki tomar ma ke joriye dhoro na???”
“Ha.... Dhori....” heshe bollo Shontu...
“Dekhecho Ma.... Ami shudhu tomay ador korchi r ki....”
“Acha, pore ador korish.... Ekhon ja... Oder khabar dei....”
Ami ebar ma ke chere diye chole ashlam...

Shedin bikaal bela... Ora dujon T.V. dekhchilo.... Ma ektu baire... Ta ami giye oder kache boshlam.....
Bollam
“Ta, ekhane tomader kemon lagche go???”
“Bhaloi dada.....”
“Kono shomoshya???”
“Na to...”
To ei shomoy hotat T.V. te ekta kissing scene shuru hol.... Eita ta dekhei ora channel change korte gelo.... Ami badha diye bollam
“Ki, hoyeche, change korcho keno???”
“Ma baron koreche ei shob dekhte....”
“Ki shob dekhte....”
“Ei type re jinish dekhte....”
“Aha, baron koreche to ki hoyeche??? Ekhon Susmita aunty ache naki, je tar kotha shunte hobe.... ta, tomader ki ei jinish dekhte bhalo lage???”
Ebar choto ta, mane Ontu lafiye uthe bollo
“Dada, khub bhalo lage....”
“Khub bhalo lage keno???”
“Ei dada.....” bole Ontu lojja peye gelo....
“Kintu dada, amra kintu shob jani.... Amader friend Bittu amake r Ontu ke dekhiyeche....”
“Ki dekhiyeche go???”
“Oi je oi shob kharap kaaj jeta shami stri kore.....”
“Kon shob kharap kaaj....”
“Oi, je bou r jamai lengto hoye ki shob jani kore.....”
“Oh acha, tahole tomra jano???”
“Ha.... Jani....” bole fik kore heshe dilo Shontu.... Amio hashlam.... Heshe bollam
“Ta, tomra kokhono shamna shamni kono kissing scene dekhecho???”
“Na.....”
“Tahole aaj ke dekhabo....”

Shondha bela.... Ma ranna boshiyeche.... Amar shathe Shontu r Ontu-r khub bhab jome geche... Ta, amra tin jon boshe golpo korchi.... Hotat Ontu bollo
“Dada, tumi na bolechile, je amader live kissing scene dekhabe....”
“Oh acha...”
“Ta, kothae dekhbo....”
“Ei je dekho.....” bole ami chair theke uthe giye ma er shamne giye ma ke shokto kore jhoriye dhore lip kiss kora shuru korlam... Ma kichu bujhe othar agei ami ma ke jor kore kiss korte shuru korechi... Odike Shontu r Ontu khub uttejito... Ami kheyal korlam, oder panteo ekta tabu ghore utheche.... Ami ebar ma ke charlam.... Ma bollo
“Ai, eta ki korli re???”
“Eito, Shontu r Ontu ekta live lip kiss dekhte cheye chilo.... Ami dekhiye dilam....”
“Ta, r kono meye pashni....”
“Ma, tomar moto shundori thakte keno amra onno meye khujbo??? Thik na Shontu????”
“Ha mashima.... Apnar moto shundori khub kom e dekhechi...”

Shedin raat e.... Ontu r Shontu ma er shathe shoy to... Ma ke Ontu bollo
“Mashima, ami tomake ekbar kiss korte pari???”
“Na...”
“Please, ekbar... Dao na please...” Eto korei jokhon bolche, tokhon ma bollo
“Acha, thik ache...” R shathe shathe Ontu ma er shamne tar choto lips duto ene ma ke lip kiss kora shuru korlo.... Ma o badha dilo na... Hotat ma feel korlo, ma er tol pete ki jeno ekta shokto moto badhche.... Ma kheyal korlo Ontu-r pant e bara khariye geche... Oi tukun ekta bacha, othocho 5 inch bara to hobei!!! Kichukhon por, ma ke chere diye ebar Ontu bollo
“Thank you mashima.....”
“Acha, ebar tomra ghumao......”

Porer din shokale.... Ami ghum theke uthe dekhi Ma ranna ghore.... R ora dujon table e khabar khacche.... Ta amake dekhei Ontu bollo
“Dada, jano, ami na gotokaal mashima ke kiss korechi!!!”
“Very good.... Ta ma, kotha ki shotti???”
“Ha... Tui joto akaam kukaam oder shikhash.....”
Ebar ami oder dike takiye bollam
“Ta, dadara... Tomra aaj notun kichu dekhbe???”
“Ha... Dekhbo!!!” khub utshahe bole othe ora dujon....
“Ta, boloto, dudh kotha theke ber hoy???”
“Gavi theke....”
“Thik.... R kotha theke hoy???”
“Oi je mai theke!!!” shontu bole othe...
“Thik... Ta jano, tomader mashi mar ki bishal boro dudh ache???”
“Ki bolcho???”
“Ha... Bishal boro boro dudh.... Ta tomra ki dekhte chao???”
“Ha dada!!! Dekhte chai!!!”
“Tobe ei dekho....”
Bole ma ke ami pechon theke joriye dhore mai duto tule dhori....
“Ai ki korchish eshob???”
“Ma, ora jante chae kotha theke dudh ber hoy!!!”
“Ta char bolchi...”
“Aha Ma thamo to... To dada ra... Ki bishal bishal mai na???”
“Ha....”
“Ta jano ami ei mai duto theke dudh kheyechi....”
“Ki bolo???”
“Ha... Khub shad er dudh....”
“Ta dada, amrao ki kheye dekhte pari???”
“Ha paro...”
“Ai char bolchi, bhalo hocche na kintu!!!” ma bollo
“Aha, ma... Bacha duto dudh khete chacche, r tumi dudh debe na???”
“Ha, mashima.... tomar dudh khabo!!!”
“Please mashima, dao na tomar dudh!!!”
Ontu r Shontu-r kotha shune ma er mon gole gelo.... Ma blouse khule dudh duto ber kore bollo
“nao khao!” R dui bhai jhapiye porlo ma er bishal kalo kalo dudh er upor....
Du jon duto dudh kheye ekdom furiye fello... R ami oi dike ber hoye gelam....

Bikaal bela... Ma geche market e.... Jawar age, amake bole geche oder dujon er kheyal rakhte.... Ta, ami sherokomi kheyal rakhchi....

Ta TV er room e boshe achi... TV te bhalo kicchu hocche na... Ta, ami bhablam ki dekha jay.... Hotat mone porlo kichu CD er kotha.... Bollam
“Ta jano, tomader mashi ma na onek gulo chobi koreche!!!”
“Ki bolo dada???”
“Ha... Khub mojar mojar chobi..... Dekhbe naki???”
“Ha dada dekhbo....”
“Acha darao....” bole ma er ekta Disk chere dilam... R shathe shathe pordae bheshe uthlo ma chodon er disk.... Bashay jeta ma tulechilo... Parar cheleder gangbang er chobi....

Jotoi shomoy jete laglo, totoi Ha kore chele duto dekhte thaklo.... Prae ek ghonta sheshe jokhon shesh holo, tokhon Ontu bollo
“Dada, ami ageo e jinish dekhechi....”
“Ha dada... Kintu shekhane to ekta chele mane ekta bor, arekta bou thake... Kintu ekhane mashimar shonge eto lok keno???” Shontu jigesh korlo
“R mesho kothay???” Ontu jigesh korlo
“Ta tomar mashima khub dushto to... Tai, jokhon tomar mesho desher baire chilo, tokhon tomar mashima parar chele pele der shathe jeta shami sri kore, sheta koreche!!!”
“Ki bolo!!! Mashi mar lojja koreni???”
“Lojja-r ki ache??? Tomar dekhe moja lageni???”
“Ha legeche.....” Ei shomoy ma ghore dhuklo..... Dhuktei Ontu bollo
“Mashima, amra kintu jani tomar shob dushtumi-r kotha....””
“Mane???”
“Tumi je shob dushtumi koro jokhon mesho ghore thakena!!!” bollo Shontu....
“Ki dushtumi baba-ra???” Ma obaak hoye jigesh korlo...
“Eije ei dushtumi!!” bole Ontu remote diye rewind kore ma er gangbang er drissho dekhalo abar..... Ma to hotobaak.... Protishodh... Aah... Ki mishti protishodh.... Ma amay tokhon chudte dey ni, r aaj ami ma er protishodh nilam... Ta Shontu bollo
“Mashi ma, amra ekhon theke jai chaibo, tai kintu dite hobe, nahole kintu amra mesho ke shob bole debo!!!!”
“Na, na bachadhon amar... Ei bepar ta jeno keo na jane...” Ma beg korlo....
“Keo janbena mashima, jodi tumi amader kotha moto cholo.....”
“Thik ache tai cholbo!!!”
“Acha.... Tahole ebar baire cholo....”

Baire giye ora prothome park e ghurlo... Ghure ghure onek kichui kinlo.... Kinte kinte dekhe ma er purse er shob taka shesh... Ta hotat badam ola chokhe porlo.... raat baje prae noyta... Ami bollam Ontu r Shontu ke
“Dada ra... Ektu khide peyeche.... Cholo badam khai...”
“Ha cholo badam khai....” Ma shune to bollo
“Na baba-ra cholo bashay jai... Amar kache r taka nei....”
“Na mashima, je bhabei hok apnake badam khawate hobe.... Nahole ami kintu bole debo mesho ke....”
Ma ha kore takiye ache... Ta ami bollam
“Shomoshya nei.... Ami ebar badam wala ke manage korchi....”
Bole badam wala-r kache gelam.... Badam wala prae 60 bochorer buro ek lok... Moyla lungi, arekta chera genji gaye diye boshe ache... Giye bollam
“Dadu... Badam bikri kemon hocche???”
“ta bhaloi...”
“Ta dadu, amader kache kono taka nei... Ta amra badam khete chai...”
“Ta taka nei, badam khabe kemne???”
“Dadu, taka nei, kintu onno ekta jinish ache.... Oi je bench er upor maal ta dekhcho na, kemon lagche???”
“Oshadharon..... Orre, ki jobbor mai re!!!”
“Ta dadu, magi-r dudh khao r sheta diye badam dite raji????”
“Tumi amar shob badam niye nao!!! Oi dudhial gai er dudh khete parle ami shob badam tomader dite raji!!!”
Ami ebar badam wala ke kache niye eshe bollam
“Ei je Ontu.... Badam wala tomader badam khawabe... Kintu binimoye kichu chae....”
“Ki dada???”
“Tomar mashima-r dudh khete chae....”
“Ta thik ache dadu.... Tumi mashi-r dudh khao.... Tobe age amader badam diye jao....”
“AAI!! EI shob kintu thik hocche na.... Ai miya ekhan theke shoro...” Ma bollo
“Mashima, amra kintu mesho ke shob bole debo!!!” Shontu ebar heshe bollo
“Aha, ma... Baba janle ki kelenkaritai na hoye jabe.... Chup chap oder kotha shune felo.....”
“Ha mashima.... Chup chap dadu ke dudh khawao!!!” Ma ebar dhire dhire achol ta shoralo.... R obhukto badamwala ebar ma er dudh er upor jhapiye pore blouse khana chire fele diye dudh duto chushte laglo.... R onno dike amra tin jon badam khete laglam.... Ei bhabe jokhon amader badam khawa shesh, totokhone badamwala-r dudh khawao shesh
Ontu bollo
“Mashi ma ebar mashay cholo.... Ghum peyeche....”
“Dadu, ebar charo...” bole ami ma ke chariye aanlam....”

Ma amar dike raag hoye takiye thaklo... R ami hashte laglam..... Er por, amra bari firbo... Ami ekta taxi deke taxi te uthlam... Ma bollo
“Bhara to nei amar kache....”
“Aha otho to....” bole ami thele shobai ke uthalam...” Barir khache eshe bollam Taxi wala ke
“Dada, amader kache to kono bhara nei....”
“Bhara nei mane????”
“amader kache kono taka poysha nei...” Ei shune moddho boyoshi Taxi wala gari hard brake korlo... Bollo
“Ta ki bhebe taxi te uthecho chokra!!! Eta ki tomader baper taxi naki??”
“Aha dada... Eto raag hobar ki ache??? Bhara nei to ki hoyeche.... Onno arekta cheese ache.....”
“Ki???”
“Ei je ei dudhial magi-r pod marte parle kemon lagbego tomar dada???”
“Ki bolcho!!! Ebar ma er dike takiye bollo
“Ha dada...”
“Ai ki bolchish Suhil....”
“Thik e bolchi ma.... Ai Ontu dekho to... Tomar mashi ma kotha shunche na....”
“Ai mashima Suhil da er kotha shono, nahole kintu mesho ke shob bole debo...”
“ta dada raji???”
“Abar bolte!!!” bole taxi wala gari theke neme ma ke gari theke ber kore ene pasher faka ondhokar goli te dhukalo... Dhukiye ma er achol ta feltei ma er chera blouse e dhaka bishal bishal dudh duto unmukto holo
“Ei re... Magi-r dekhi blouse e chera.... Dara, ebar tor pod khana chirchi!!!” bole ma er petticoat uthiye bara pod er bhetor ek bare dhukiye dilo... Shukno pod e shukno bara dhukote ma ektu betha pelo... Driver ebar bollo
“Magi dhukche na to re.... Chete de dekhi..... Tor pod er shad tui e ne ebar....” bole ma ke jor kore boshiye ma er mukhe bara ghuje dilo.... Ebar ma ta chushe dilo...
“Are aste chosh.... Maal ki tor mukhei felbo naki???” bole bara ber kore abaro ma ke walla er shathe helan diye ma er pod e abar bara probesh koralo... Ebar kichukhon thap diye ma er pod e maal fele shanto hoye driver taxi niye chole gelo....

“Mashi-ma, tumi to dekhchi, biraat dushto....”
“Ontu, ei dushto mashima der ador kore ki dake jano???”
“Ki dada???”
“Beshya Magi!!!” Amra tin jon heshe uthlam.... R ma obaak hoye amader dike takiye thaklo!!!

Ta, porer din shokale...

Ma breakfast banache... Noren da shobji kutche....

Ontu r Shontu niche neme esheche.... Eshei Ontu bollo
"Ki khbr Beshya Magi!"

Ma to puro chomke uthlo... Noren dao ha kore takiye thaklo chele dutor dike... Ma kichu bolar agei ora bollo

"ta magi breakfast toiri to?"
"Na, eito r kichukhon...."
"Ekhono toiri hoyni keno???"
"Na mane...."
"Ta magi, shetar jonne toamke ekta punishment deoya hobe...." bollo Shontu....
"Ki punishment?"
"Je, tomar Maxi ta khule rakhte hobe...."
"Ki??!?!?"
"Ha... Ki bolo Noren da??? Bhul korle to shashti ditei hobe tai na???" Ontu Noren da ke bollo... Noren da to bujhe gehce.... heshe bollo
"Ha.... Thik bolecho tomra.... Bhul korle to shasti petei hobe...."
"Ta mashi ma.... Thuri, beshya magi.... Maxi ta khule amader dao..."
Ma kichu bolar agei Ontu doure giye Ma er maxi er chain khule niche taan dilo.... R maxi ta shathe shathe mati te pore gelo.... R ma er bishal bishal dudh jora jhule porlo.... Ma er bishal pod kahano drissho maan holo.... Eshomoyi ami ranna ghore probesh korlam.... probesh korei to obaak.... Dekhi, ma ulongo, r Ontu r Shontu ma er dike takiye hashche.... Amake dekhe bollo
"Dada, dekho beshya magi ke shashti diyechi...."
"Keno go???"
"Amader khaabr ekhono ready koreni bole....."
"Ta bhaloi korecho......" Ami ebar Norenda er dike takiye hashlam.... Noren dao amar dike takiye hashlo....

Ta khabar deoyar shomoy..... Ma bollo
"Ontu baba, ami ebar maxi ta pore nei???"
"Dada, ki korbo???" amar dike takiye jigesh korlo Ontu....
"Na... Ma ke jokhon lengto dekhei felechi, tokhon r kapor ki jonne dorkar???"
"Thik thik..... Na beshya magi... Kapor pora cholbe na..." bollo Shontu....
"Ha.... Ebong ekhon theke r ghore kapor pora cholbe na beshya magi!!!" bollo Ontu.... Bole amar dike haslo.... Amio haslam.... Ta ma khabar serve korche.... Ma Ontu ke khabar serve korar jonne Ontu-r kache jete Ontu ma er gud er baal taan dilo.... Diye bollo
"Beshya Magi.... Tor ekhane dari keno???"
Ami r Noren da heshe dilam.... Ma o onek ta oprustut hoye gelo... Bollo
"Na, onek din dhore shave kora hoy nai...."
"Ta Noren da, shedin je saloon e amader chul kat te niye gele, saloon er napit tar naam ki jani???"
"Agge Ritu...."
"Ta Ritu da ke ekkhuni niye asho...."
"Thik ache..." bole totkhunat Noren da ber hoye gelo... Ami to bujhlam, ki hocche... Heshe r kicchu bollam na.... Ma bollo
"Ai eshob ki hocche??? Napit keno lagbe???"
"Keno lagbe, ta ekhoni dekha jabe...."

Kichukhon por Noren da Ritu ke niye hajir... Ritu elakar saloon er napit.... Boyosh hobe 24-25... Ta, eshe Drawing room e bosheche... Ontu ebar giye bollo
"Ritu da, tumi eshecho.... Bhaloi hoyeche.... Ta khur kechi shob enecho to???"
"Ha...."
"Ta dada, tumi ko bochor dhore chul kato???"
"Hocche, 10 bochor..."
"Meyeder chul ketecho kokhono????"
"Na... Meye ra to r saloon e ashe na... Jae parlor e..."
"Tobe shave kore dite parbe to???"
"Shave... Meyeder...." confused Ritu bollo....
"Ha..."
"Acha parbo...."
"Thik ache... Shontu da... Mashi ma ke niye asho...."

Shontu giye ma ke haat dhore taan te thaklo....
Ma bolllo
"Kothae niye jaccho amake???"
"Aha cholo na...." edike ami r Noren da piche piche gelam....
Ma ke niyei ghore dhuktei Ritu sofa theke lafiye uthlo!!! Chokh boro kore kore ma er bipul doihik shondorjo dekhte laglo....
Ma o haat tene ma er dudh r gud dhakar bertho procheshta korte laglo....
Ebar Shontu bollo
"Ritu da.... Mashi-r na gud e onek dari hoyeche... Tumi ekta shave kore dao to... Bogol eo kom hoy ni...." Ritu jeno akash theke porlo... Dekhei ki obosta tar!!! R shei chodon debi ke haat debar chance peye to anonde lafiye uthlo... R ek muhurto deri na kore, Shaving cream ber kore ma er ghono baal bhorti gud e shaving cream lagalo.... Tarpor, ma ke bollo
"kaki-ma, pa duto faak korun...." Ma lojja lojja bhab kore pa ta faak korlo....
"Aha beshya magi!!! Aro faak koro!!!: bole Ontu ma er gud e angul dhukiye dilo... Roshalo Gud e angul bhortei ma baddho hoye pa aro faak kore dilo...
Ritu bollo
"kaki-ma nora chora korben na....."
Ontu ebar ma ke fingering korte korte bollo
"Ai magi... Chup chap dariye thak....."
Ma shei fingering shotteo khub koshte dariye thaklo... Thik jokhon gud shave kore shesh, tokhon ontu fingering aro bariye dilo... R ma shathe shathe jol khoshalo..... R ontu-r haat beye beye top top kore rosh porte laglo.... Ontu bollo,
"Jaak, r gud porishkar korar jol lagbe na... Gud er jolei gud dhuye fela jabe....." Ei shune amra shobai hashlam.... Ebar ma er haat duto uche kore Ma er bogol tola shave korte laglo Ritu.... Korte korte ma er dudh ta ek pashe tene tene chipte laglo... R jei chip dilo, tokhoni dudh ber hoye ashlo... Ritu to obaak.... Bollo
"Eire.... Beshi chap pore geche.... Dudh berocche dekhchi...."
"Ai magi eta kintu thik hocche na.... Darao tomar punishment dicchi!!!" bole Ma er pod e ekta angul dhukiye dilo Shontu.... Bollo
"Joto dudh ber hobe totoi beshi angul dhukabo tomar pod e Magi!!!!"
Ma bollo
"Na r porbe na!!!"
Ritui khelae moja peye geche.... Hotat iccha kore tip dicche.... R tokhon dudh ber hocche.... R sahthe shathe Shontu arekta kore angul dhukiye diche ma er pod e....
Ma bollo
"Amar ki dosh.... Ritu na tip dicche...."
"Kar dosh jani na, kintu magi tomarr buk thekei to dudh porche!!! Tai tumi shashti pabe...."
Amrao moja mojae dekhte laglam... Jotokhon e ma er bogol shave kora shesh holo, totokhone Shuntur puro haat pray ma er pod er bhetor... Amader raam chodon khete khete ekhon ma er pod e bacha cheler haat o dhukhte pare shohojei!!! Shontuo Moja meye geche.... Ma er pod er bhetor chulkiye dicche, r ma o lafiye uchche... Ma bollo
"Ebar please amar pod theke haat ta ber koro Shontu... Amar betha lagche.... Aah...."
"Na to magi... Tumi to moja paccho!!! Pacccho na moja???" bole ebar ma er pod e aro jore fisting korte laglo.... Ma to aro shihorone kukiye uthlo.... Ontu etokhon dariye dariye shob dekhchilo.... Bollo
"Dada, dada, dekhi to kemon lage???"
"Aha.... Amar haat ber korte iccha korche na.... Tor to haat ta choto.. Tui magi-r gud e haat dhukiye de!!!"
"Na, na!!!!" Ma shore jaoyar agei, ma er jole bhora gud e Ontu 4 angul dhukiye dilo.... Er por, aste aste puro haat tai dhukiye dilo Ontu,.... Ma to r thakte parche........ Ma er shorir kaapte thaklo.... Ontu bollo
"Dada, tomar haat feel korte parchi!!!!"
"ha.... ki chikon ekta porda magi tar pod r gud er majhe...."
"Aaaaahhhhh..... Aaaahhhhh....." Ma er nishash proshash aro bhari hote laglo...
"Magi to moja pacche mone hoy... Ki magi moja pacho????"
"Aaahhh... Ha go....." Ma kono mote bollo
"Tobe ei nao...." r dui bhai aro jore jore fisting korte laglo... R ma thakte parlo na...
Shathe shathei oi obostaei gud er rosh ditiyo baar charlo.....
"Ei re.... Amar haat dekhi puro bhije geche dada...."
"MAgi ke diye haat ta chatiye mukhe ne!!!"
"Nao magi... Tomar rosh tumie khao.... Bole ma er mukhe ebar haat dhukiye ma ke ma er gud er rosh khawalo Ontu....." Odike Ritu ha kore takiye takiye dekhchilo... Shontu bollo
"Dada, tumio ebar ekta moja nao........"
"Ha, Ritu da.... Magi to etokhon nijer gud er rosh enjoy korlo... Ebar tomar barar rosh khayao take!!!!" bollo Ontu.... R pay kake... Ma kichu bolar agei Ritu ebar ma er mukhe nijer purushongo dhukiye ma er matha ta barar upor chepe dhorlo.... Tarpor, ma er mukh ke chudte laglo... Beshikhon na... Paach minute er mathae Ritu ma er mukhe maal fello.... Ma beshi bhag tai gilte parlo, kintu olpo ektu baire porlo.... Baire portei ontu bollo
"Magi , ghore nongra kore na... Chete kheye felo..." Ma obaak hoye takiye thaklo.... SHontu bollo
"Magi, chete kheye felo taratari...." Ma ebar baddho hoye floor er upor theke maal chete kheye fello....
Ritu ke ebar Shontu bollo
"Dada, r kichu lagbe???"
"Dada ra... Tomra ja payment dile, tomra aaj theke daily amar saloon e free chul katiye jeoyo!!!"
"Ei to magi, good magi!!!" Bollo Ontu Ma ke... R ami R noren da heshe fellam!!!

Ma sofa boshe boshe T.V. dekhche... Ga e kono kapor chopor e nei... Niche nemei amar abaro mathay dushto buddhi elo.... Ontu R Shontu oi dike chad e khelchilo..... Ami giye oder bollam...."Kire, ki khbr tomader... Ki korcho???""Eito marble khelchilam...""Bhalo... Ta tomader ekta magic dekhai....." Bole ami niche eshe Ma ke bollam"Ma chad e cholo.....""Keno???""Aha choloi na..." bole ma ke jor kore chad e niye gelam..... Jetei Ontu bollo"Ta dada, tumi na magic dekhabe na???""Ha dekhabo.... Ta etake dekhate hole, tomader marble gulo lagbe...""Marble gulo lagbe keno???""Karon ami marble gayeb korar magic dekhabo...""Ki??? Tumi magic jano dada??? Ta dekhao tomar magic....""Tobe ei dekho....."Bole ami ma er pechone gelam... Haat e tin ta marble.... bollam"Khul ja sim sim!!!" bole put kore ma er pod er bhetore marble gulo pure fellam... Ma to shir shiriye uthlo jokhon thanda glass er ball gulo ma er pod diye dhuke gelo... Tarpor haat ber kore ene bollam"Ei dekho gayeb!!!""Kothay rekhecho dada???""Oitai to magic....""Ki bolo.... Acha dada, shegulo back koro to...""Back korte hole tomader ek kaaj korte hobe....""Ki kaaj???""Tomader priyo rendi magi tar pachay ekta chor maro ek dom shathe shathe beriye porbe!!!" R shathe shathe dujon mile ma er pachay jore marlo thappor.... R pot pot kore ball duto matite pore gelo!!! Ora bollo"Darun magic to dada... Ami ebar try korbo!!!" bole ebar ontu dhukiye diye abaro pachay jore ekta chor marlo.... R Shontu ebar ball duto niye pure abaro chor marlo...."Aah.... Aste... Betha pacchi!!!""Aha... Rendi magi tar pacha khana ki duloni dulche..."Ebhabe ora kichukhon pacha ta niye khelte thaklo.... Kichukhon por Ontu bollo"Dada, khide peyeche....""Ta, ki khabe???""Umm... Ice Cream Khabo....""Hmm.... Acha tomra dosh minute pore asho ami bebosta korchi...." bole ami ma ke niye niche ashlam....Dosh minute pore jokhon ora niche namlo, tokhon ora ha kore takiye thaklo..."Ei nao, tomader special Banana Split ice-cream!!!"Table er upor, pa duto faak kore ma bosha.... Clean Shave kora golapi gud ta te ekta asto kola dhukano... R Tar upor shada vanilla ice cream r Chocolate deoya..... Ma chokh bondho kore ache, karon kon kone thanda ice cream ta gud er upor e ekta onno rokom sensation er jonmo diyeche....Ami kichu bolar agei ora dujon jhapiye porlo, r Ma er gud theke ora Oi ice cream chete chete khete laglo.... Tarpor, kamor diye diye kola kheye kheye ma er gud chata shuru korlo"Kemon hoyeche dada ra???""Oshadharon dada!!!""Chomotkar dada....""Emon tasty banana split ice cream ami amar baper jonmeo khai ni dada!!!"Khawa sheshe ami bollam"Ta, tomra to shundor kore tomader pet purle.... Kintu tomader rendi magi mashimar je ekhono pet e khudha..... Ta ke kichu khawabe na???""Ta tomader malai ice cream ebar rendi magi take khawao!!""Ai Suhil eta kintu thik hocche na kintu!!!" Ma foron kete bollo"Ai rendi magi, tomaro to pete khida ache... Ta nao, ebar amra tomay khawachi..." Bole Shontu pant khule fello... R or 5 inch er choto bara ta kharano... Onno dike Ontu o boro bhai er dekha dekhi Pant khule feleche.... Tar ta 4.5 inch darano...."Na magi... Ebar amader ta chosho!!!"MA ebar oder dujon ke blow job deowa shuru korlo....45 years ekjon Bibahito Mohila tar cheler shamne 14- 15 bochor er duto cheler kochi bara mukhe pure chushte laglo.... R Ora du bhai chokh bondho kore upore cheye thaklo.... Ma tar bishal bishal dudh juliye rekhe oder choto dhon duto chushe dite laglo.... Bacha chele pele, beshi khon thakte parlo na.... Kichukhon er moddhei ma er mukhe e maal out kore dilo...."Aaaahhhhhhhhhhhhh.......""Kemon Laglo Shontu???""aaaah Dada.... Khub bhalo....""Ta, tomader malaie to r tomar mashi-r pet bhorbe na.... Ebar amra ektu tomar mashi-mar pet bhoriye dei..... Noren da!!!" Noren da shathe shathe hajir.... Nijer bara ta ber kore amra dujon emar ma er mukh shomane chudte laglam..... Ma o jeno amader purushonger shob maal gile khabar uddog nilo.... Amra etodin er jomane maal ebar out korlam... Eto porimaan e, je Ma er mukh diye beye beye maal porte laglo....."Ebong ebhabei Rendi Magi der pet bhorate hoy, bujhecho Shontu....""Yes Dada...." heshe Shontu bollo!!!  





Thank You…. 💋, Stay Connected With Us …..💋
💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋
💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋


Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks