Suhil Er Ma Er Long Chodon Kahini Full - (Part-11) Of 12

http://bit.ly/2tsefkE

Du shoptaho porer ghotona...Shedin ami baire... Babao bashay nei... Norenda giye notun tin tolar chad e dariye kaaj kormo dekhche... Ta, Noresh tar pashe eshe cigarrette tante thaklo r onno dujon kaaj korte thaklo... Noresh Norenda ke bollo“Biri khaben naki dada???”“Na dada... Biri tiri khai na.... Ta kaaj koto dur egulo???”“Ta dada... Bhaloi egoche... Chad o dhalai kora complete.... Ekhon khali shudhu floor ta kora baki...”“Ta bhaloi to dada... Taratari kaaj shesh kore fellun....”“Ha... Acha dada, apnar shaheb basha theke ber hoy kokhon r fire kokhon???”“Eito, shokal dosh tae ber hoy, r raat noytae fere.....”“R chotoshaheb???”“Sheo oi rokomi...”“Oh acha.... Acha dada, apnar memshaheb ki ei shomoyta ghore eka thake????”“Na... Ami to ghorei thaki....”“Oh acha.... Acha dada, koekdin thekei ekta bepar bolbo bolbo kore r bola hoy na....”“Ki???”“Dada.... Prothom thekei kheyal korchi din er bela, jokhon apnar shaheb ra keo thake na, tokhon kichu awaj pawa jae....”“Shobdo... Kisher shobdo???”“Ei to.... Dhorun... Eya....”“Eya mane ta ki???”“uhh... Aah.... R ki.... tar upor majhe moddhe dhorun apni beriye jabar por, dupur dutor dike dekhi du tin te chele ashe....”“Du tin te chele???”“Majhe moddhe duto, majhe moddhe tin te.... Shobi oi bostite te thake....”“Oh acha.... Ha, chotoshaheb er bondhu ra ashe.... Kintu hotat???”“Na dada.... emnei jigesh korlum.... Acha eshe ora ki kore???”“Ora eshei memshaheb er room e dorja bondho kore fele....”“ki???”“Ha....”“Bondho kore ki kore???”“Ta, daran.... Kichukhon pore ashchi.... Tokhon e jigesh korun....”Kichukhon por, ma ke niye chad e gelo Noren da... Ma ke bollo“Memshaheb, apnader notun tola-r kaaj prae shesh.... Eshe dekhe jan...” bole ma ke niye ashlo... Ma er porone, ekta shada shari... blouse r petticoat o shada... bishal bishal kalo dudh dutor khaj aro bishal.... Pod dutor majhe shari aatke ache... Upore uthe eshe ma bollo“Bah... Besh taratari to kaaj shesh hoye geche... Kaaj o bhalo hoyeche...”“Ta Memshaheb... O hocche Noresh da... O Bishal da... R o Chandu da....”“Ta bhaloi kaaj korecho tomra....”“Ta memshaheb, ora ekta bepar jante chachilo...”“Ki???”“Ta jante chachilo je, apni dorja lagiye ki koren Romy n Suraj der shathe....”“Kokhon???”“Dupure... Jokhon ora ashe... Mane, jokhon shaheb ra bashay thake na....”Ei shune, to Noresh da bhoy peye gelo.... Bollo“Na boudi... Amra ei du ekta shobdo shunechi r ki... Kotha theke esheche, ta niye kintu thik sure o na...”“Aha... Bhoy pabar ki ache Noresh da..... Memshaheb amar khub bhalo....” bole Noren da ma ke joriye dhore pechon theke dudh duto tepa shuru korlo... Ma bollo“Oh ki korcho Noren??”“Kichu na memshaheb... Ektu khelchi r ki egulo niye.... Ta bolun na ki kore???”“Na Noren.... Bolte amar lojja lagche....”“lojja kisher abar???” bole Noresh er dike takiye hashe.... Noresh ra ha kore takiye thake.... Ma bollo“Tumi ja koro, jokhon tomar shaheb ra ghore thake na.... Ekhon charo, torkari pure jacche....” bole ma Noren da er haat shoriye niche neme chole ashe.... Noresh da etokhon ha kore takiye chilo... Bollo“Oki Noren da.... Oki korchilen???”“Keno Memshaheb er shathe khelchilem...”“Ki bolchen??? Memshaheb apnake kichu bole na???”“Na... Memshaheb aro moja pay....”“Ta Barir keo kichu jane na???”“Obboshoi jane... Prae shobai jane... Shudhu Boro shaheb jane na....”“Mane???”“Choto shaheb e to memshaheb er shathe moja kore... Shudhu shaheb er shamne amra shobai thik....” bole heshe Noren da chole gelo...... Noresh da ra ha kore takiye thake...Porer din shokale.... Noren da abaro ektu hawa khete chad e geche r omni ora tin jon eshe Noren da ke ghire dhoreche... Noren da jigesh korlo“ki go dada.... Ki hoyeche go???”“Dada... Kaal hotat apni chole gelen... Ta, ekhon free achen to???”“Ha.... Kaaj karbar shobi kore eshechi... Keno???”“Na, emne apnar shathe ektu golpo korbo bole...”“Ta apnader kaaj ki shesh???”“Ta pray shesh.... Ekhon khali ronger kaaj baki....”“Oh acha.... Ta ki golpo???”“Ta dada.... Apni to dekhi apnar Memshaheb er shathe onek kichu koren....”“Ha kori...”“Acha dada, ki koren???”“Ei dhoro, memshaheb er dudh tipi.... Dudh khai... Abar, pod chushe dei...”“Ki.... Po.... Po.... Pod chushe den????” obak hoye bollo Noresh....“Ha... Pod chushe dei...”“R ki koren dada???” Bishal jigesh korlo chokh boro boro kore...“Ei... dhoro shedin dupure... Bashay r keo nei... Memshaheb babu ke dudh khawache.... Tokhon amaro dekhe khete icche korlo.... Giye memshaheb er arekta bishal dudh mukhe pure chosha shuru korlam....”“Ki???”“Ha... Jemon dhoro aaj ke shokale... Boro shaheb ber hoye jawar kicchukhon por dekhi Chotoshaheb eshe memshaheb er maxi ta upore tule gud chushche.... Amaro chushte icche korlo..... Ami giye memshaheb er pacha chete dite thaklam.....”“Oma.... Ta choto shaheb mind kore na...”“Mind korbe ki kore....”“Biswas e hocche na dada.... Memshaheb kichutei mene nibe na....”“Acha, darao dekhachi... Esho amar shathe niche cholo...” bole Noren da niche neme ashte laglo... Noresh ra or piche piche pa tipe tipe chole ashlo... Bashay Ma eka....Khali ekta patla maxi pore ranna korche... Ranna korte korte Ma er maxi gham e bhije ga er shathe chipke ache... Ta Noren da eshei bollo“Memshaheb, ora na niche esheche.... Oder khide peyeche....”“Oh acha.... Ta ghore to khawar moto kichu nei... Darao cha kore dicchi...”“Na memshaheb... Cha to ora roj khae... Aaj ami kotha diyechi, fresh gavi-r dudh khawabo oder...”“Ta Noren, ei fresh dudh pabe kothay???”“Ei to eikhane...” bole ma er maxi ta tene upore tule fello.... Drisshomaan holo ma er bishal bishal du khana dudh!!!! Kalo ek ekta jeno dudh er tanki.... Jodio ager moto dudh hoy na ekhon, tobuo chole...“Aha Noren..... Babu to ekhono khai ni....”“Ta babu-r aaj na kheleo cholbe... Babu to boro hoye geche.... Or buker dudh na kheleo chole....”“Ta babu-r baba jokhon bolche, tokhon thik ache... Ta amar to tanki duto.... Kintu manush to tinte Noren.... Ki kora jay bolo to???”“Ta memshaheb.... Apnar gud er rosh o kom tasty na... Kire ki bolish... Bhaga bhagi kore kha....” Ora obaak hoye takiye ache ma er dudh dike... Eto boro danob ora kokhono dekheni..... Ta ma oder dike heshe bollo“Ta, dariye dariye ke shudhu dekhbe, naki dudh gelo chekheo dekhbe bachadhon ra amar!!!” R ke shone kar kotha.... Tin jon jhapiye porlo ma er upor... Ma bole“Aste.... Tomra ki age kokhono meye ke chouni???”“Memshaheb, apnar moto dudhial rendi magi to r chudi ni....”“Dekhi tomar bara ki jadu ache!!!” bole ma oder bara stroke korte laglo, r ora dujon dudh chushte laglo, r arekjon gud chushte laglo.... Noren da bollo“Ta Noreshda... Kemon lagche mem er gud er rosh....”“Aaah... Emon roshalo mishti gud ami kokhono khai ni!!!” bole ma er gud chosha shuru korlo... Beshikhon na.... Dosh minute er mathay ma o jol khoshalo R dudh o shesh hoye gelo... Bishal bollo“Dudh to shesh memshaheb...”“Ta, ebar tomader dudh ami khabo!!!!” bole ma oder bara chosha shuru korlo... Tarpor, tarpor r ki, tin minute por, ma ke matite fele, niche chadu r opore bishal mele ma ke thap deowa shuru korlo.... R Noresh ma er matha chepe dhore, ta te tar bara bishal speed e thapate laglo... Kichukhon pore, ora jayga change korlo... Thik dosh minute por, ora ma er mukh e nijeder birjo fello... Noresh jigesh korlo“Amader dudh kemon laglo memshaheb???”“Khub e shader...”“Tahole ebar amar tao khan memshaheb!!!” bole nijer 9 inch er bishal bara ma er mukher bhetor chepe dhore birjo tyag korlo Noren da..... R ma er gola bhije gelo tar barir chakorer kaam roshe!!!R Ebhabei, Ma tar barir kajer lok er haat e, barir mistirir haat e chodon khelo!!!


Thank You…. 💋, Stay Connected With Us …..💋
💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋
💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋


Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks