Suhil Er Ma Er Long Chodon Kahini Full - (Part-7) Of 12

http://bit.ly/2vzakUS

Sorry guys for the late reply... I was out of town, so could not reply back asap.... Please do comment and thnx for commenting...

Kichudin porer ghotona..... Shamne final porikha... Tai mock test hoyeche... Result nite giye dekhi, biology department e amar naam black listed... Amader biology sir, mane Suren Sir, eshe amay bollo
"Suhil ebar tor Biology porikha te to dabba merechish!! Emnei class e regularly ashis na, tar upor practical porikha te to ashish ni!!! Ja tor parents niye School chutir pore eshe dekha kor giye..... Tor ma baba ke beparta janano dorkar!!!"
Ami mone mone bhablam, ei re.... Morlam re!!! Bashay ma er shathe biology practical korte korte to r college e practical korar shomoy pai koi!!!

Baba bashay nei...Bashay eshe dekhi, ma er bishal pod khana kitchen er basin er bhetor fele, ma er gud e bara chalache Noren da...
"Ah Noren.... Ekhon charo... Dekhi, Babu esheche..."
"Ah.... Aah... Memshaheb, arektu....."
"Kintu babu...."
"Babu, tomar ma ke ekhoni chere dichi... Eito, maal charchi ekhoni tomar ma er gud e...."
"Noren, r koto bar charbe amar gud e!!! Shara shokal dhorei to cherecho amar gud e...."
"Arekbar Memshaheb.... Aaah!!!! Aaaah!!!!" bole Noren da ma er gud e tar bishal kalo bara chepe dhore ma er gud e maal tyag korlo.... Tarpor ma er gud chere uthe ebar bathroom er dike gelo.... R ma amar kache eshe bollo
"Kire Suhil, result sheet koi???"
"Ma hoyeche ki...."bole puro beparta ma ke bollam....
"Chi tui fail korechish!!! Ami ki prottek din toke amar gud marte dei ei jonno???? Aaj theke tor amar shathe choda bondho... Tor bara ami r chushe dibo na..." Bole ekta kalo saree pore ma amar shathe college er dike rouna holo...Pothe ma ke bollam
"Ma please.... Sir er shamne amake help koro.... Nahole sir amake porikha dite dibena!!!"Ma r kono upay na dekhe bollo
"Acha...."

Sir er department e dhukechi... Shobai chole geche.... College bolte gele ekdomi faka... Sudhu dure mathe e kichu chele pele khelche.....
Ma ke prothom bar dekhi sir er chokh kopale uthe gelo.... Ma er bishal dudh er bhaaj e jeno tar chokh aat ke gelo.... Tokhoni amar mathay plan elo....
"Nomoshkar... Ami Suren Dhar.... Ami Suhil er biology teacher...."
"Nomoshkar.... Suren babu... Ami or ma, Bina Roy.... Ta shunlam, o bole fail koreche????"
"Na, thik fail kore ni... O emne porikhate khub e bhalo koreche, kintu class attendance er marks or kacha nei, plus, o biology practical porikha dei ni...."
"O acha...."
"Dekhun Suhil khub bhalo student.... Or shamner final proikha te o bhalo korbe, jodi o practical class gulo korto.... Practical marks e or nei!!!"
"O acha....."
"Ta Suhil, tomar ki kichu bolar ache???"
"Ha sir.... Ami shotti bolchi, ami biology practical porikhae bhalo korbo..."
"Ki bhabe??? Tumi to kono practical class e koro ni!!!"
"Ami to bashay prottek din practical class kori!!!"
"Kibhabe??? Instrument pao kothay????"
"Sir, instrument to apnar shamnei boshe ache mane...."
"Ki bolish!??! Ki abol tabol bolchish!!!"
Ami ebar ma er kache giye ma er bishal dudh joray haat bolate bolate bollam
"Sir eto bhalo instrument thakte r kono intrument lage???" bole ebar ma er achol ta shoriye diye ma er dudh duto niye khela shuru korlam....
Ma badha diye bollo "Ki korchish Suhil... Char bolchi!!!" Ami ebar taan diye hook gulo khule fele ma er bishal dudh jora ber kore anlam...Tarpor sir ke bollam
"Sir, eto boro boro specimen thakte ami ki korte r onno kono specimen niye practical korbo!!!" bole ebar ma er dudh khana chap mere sir er chokhe kichuta dudh mere dilam.... Sir aro obak hoye ma er bishal dudh er dike takiye thaklo... Ebar sir ke bollam
"Sir, ekbar practical kore dekhben naki???" Sir jeno ei kotha shonar jonno boshe chilo... Shathe shathe ma er duto dudher upor lafiye porlo..... Ma o sir er matha chepe dhorlo tar bishal bishal jamburar moddhe.... Sir jotokhon parlo, ma er dudh duto ekta ekta kore mukhe pure dudh khete laglo..... Ma o ador kore sir ke dudh khawate laglo.... Er por sir ke ami bollam...
"Sir, instrument er tin ta part er moddhe ekta diye to kichukhon experiment korlen... Ebar aro duto part niye practical korte hobe na!!!" Bole ma er shari ta khule ami petticoat ta tule ma er bishal bishal kalo pacha jugol drishoman korlam.... Sir ebar ma er ma er pacha duto faak kore ma er choto futo tar dike nojor diye jibba diye ta chata shuru korlo..... Ami ebar ma er pacha faak kore dhore rakhlam, r sir ma er shukho futo diye tar jibba dhukiye dilo.... er por du angul dhukiye dilo... Kichukhon chatar por, sir uthe tar bishal bara ber kore ene ma er mukher shamne dhorlo, r ma ta chosha shuru korlo... Kichukhon choshar por Sir chair e boshe tar bara ma er pod er niche fit kore ma ke tara bishal barar upor boshiye dilo.... Er por thap.... Kintu beshikhon rakhte parlo na.... Ma er pod e maal chere dilo.... Ami tokhon bollam
"Sir, eire... Experiment shuru korar agei to apni maal chere dilen... Ebar ami amar practical porikha diye dicchi!!!" bole ma er gud e bara fit kore ma ke choda shuru korlam.... Sir er bara ma er pod e amar barar pressure e aste aste shokto hote laglo, r kichukhon er moddhe ami r sir mile ma ke chudte thaklam... Er por amra position change kore, ami pod e r sir gud marte thaklo... Ebhabe chollo, shondha porjonto...
Jawar age bollam
"Sir, ami practical porikha dite parbo to???"
"Obboshoi.... Tui aaj amar shamne eto shundor practical exam korli... Majhe majhe niye ashish tor make.... Ek shathe experiment kora hobe khon!!!"

Kichudin porer ghotona..... Shamne final porikha... Tai mock test hoyeche... Result nite giye dekhi, biology department e amar naam black listed... Amader biology sir, mane Suren Sir, eshe amay bollo
"Suhil ebar tor Biology porikha te to dabba merechish!! Emnei class e regularly ashis na, tar upor practical porikha te to ashish ni!!! Ja tor parents niye School chutir pore eshe dekha kor giye..... Tor ma baba ke beparta janano dorkar!!!"
Ami mone mone bhablam, ei re.... Morlam re!!! Bashay ma er shathe biology practical korte korte to r college e practical korar shomoy pai koi!!!

Baba bashay nei...Bashay eshe dekhi, ma er bishal pod khana kitchen er basin er bhetor fele, ma er gud e bara chalache Noren da...
"Ah Noren.... Ekhon charo... Dekhi, Babu esheche..."
"Ah.... Aah... Memshaheb, arektu....."
"Kintu babu...."
"Babu, tomar ma ke ekhoni chere dichi... Eito, maal charchi ekhoni tomar ma er gud e...."
"Noren, r koto bar charbe amar gud e!!! Shara shokal dhorei to cherecho amar gud e...."
"Arekbar Memshaheb.... Aaah!!!! Aaaah!!!!" bole Noren da ma er gud e tar bishal kalo bara chepe dhore ma er gud e maal tyag korlo.... Tarpor ma er gud chere uthe ebar bathroom er dike gelo.... R ma amar kache eshe bollo
"Kire Suhil, result sheet koi???"
"Ma hoyeche ki...."bole puro beparta ma ke bollam....
"Chi tui fail korechish!!! Ami ki prottek din toke amar gud marte dei ei jonno???? Aaj theke tor amar shathe choda bondho... Tor bara ami r chushe dibo na..." Bole ekta kalo saree pore ma amar shathe college er dike rouna holo...Pothe ma ke bollam
"Ma please.... Sir er shamne amake help koro.... Nahole sir amake porikha dite dibena!!!"Ma r kono upay na dekhe bollo
"Acha...."

Sir er department e dhukechi... Shobai chole geche.... College bolte gele ekdomi faka... Sudhu dure mathe e kichu chele pele khelche.....
Ma ke prothom bar dekhi sir er chokh kopale uthe gelo.... Ma er bishal dudh er bhaaj e jeno tar chokh aat ke gelo.... Tokhoni amar mathay plan elo....
"Nomoshkar... Ami Suren Dhar.... Ami Suhil er biology teacher...."
"Nomoshkar.... Suren babu... Ami or ma, Bina Roy.... Ta shunlam, o bole fail koreche????"
"Na, thik fail kore ni... O emne porikhate khub e bhalo koreche, kintu class attendance er marks or kacha nei, plus, o biology practical porikha dei ni...."
"O acha...."
"Dekhun Suhil khub bhalo student.... Or shamner final proikha te o bhalo korbe, jodi o practical class gulo korto.... Practical marks e or nei!!!"
"O acha....."
"Ta Suhil, tomar ki kichu bolar ache???"
"Ha sir.... Ami shotti bolchi, ami biology practical porikhae bhalo korbo..."
"Ki bhabe??? Tumi to kono practical class e koro ni!!!"
"Ami to bashay prottek din practical class kori!!!"
"Kibhabe??? Instrument pao kothay????"
"Sir, instrument to apnar shamnei boshe ache mane...."
"Ki bolish!??! Ki abol tabol bolchish!!!"
Ami ebar ma er kache giye ma er bishal dudh joray haat bolate bolate bollam
"Sir eto bhalo instrument thakte r kono intrument lage???" bole ebar ma er achol ta shoriye diye ma er dudh duto niye khela shuru korlam....
Ma badha diye bollo "Ki korchish Suhil... Char bolchi!!!" Ami ebar taan diye hook gulo khule fele ma er bishal dudh jora ber kore anlam...Tarpor sir ke bollam
"Sir, eto boro boro specimen thakte ami ki korte r onno kono specimen niye practical korbo!!!" bole ebar ma er dudh khana chap mere sir er chokhe kichuta dudh mere dilam.... Sir aro obak hoye ma er bishal dudh er dike takiye thaklo... Ebar sir ke bollam
"Sir, ekbar practical kore dekhben naki???" Sir jeno ei kotha shonar jonno boshe chilo... Shathe shathe ma er duto dudher upor lafiye porlo..... Ma o sir er matha chepe dhorlo tar bishal bishal jamburar moddhe.... Sir jotokhon parlo, ma er dudh duto ekta ekta kore mukhe pure dudh khete laglo..... Ma o ador kore sir ke dudh khawate laglo.... Er por sir ke ami bollam...
"Sir, instrument er tin ta part er moddhe ekta diye to kichukhon experiment korlen... Ebar aro duto part niye practical korte hobe na!!!" Bole ma er shari ta khule ami petticoat ta tule ma er bishal bishal kalo pacha jugol drishoman korlam.... Sir ebar ma er ma er pacha duto faak kore ma er choto futo tar dike nojor diye jibba diye ta chata shuru korlo..... Ami ebar ma er pacha faak kore dhore rakhlam, r sir ma er shukho futo diye tar jibba dhukiye dilo.... er por du angul dhukiye dilo... Kichukhon chatar por, sir uthe tar bishal bara ber kore ene ma er mukher shamne dhorlo, r ma ta chosha shuru korlo... Kichukhon choshar por Sir chair e boshe tar bara ma er pod er niche fit kore ma ke tara bishal barar upor boshiye dilo.... Er por thap.... Kintu beshikhon rakhte parlo na.... Ma er pod e maal chere dilo.... Ami tokhon bollam
"Sir, eire... Experiment shuru korar agei to apni maal chere dilen... Ebar ami amar practical porikha diye dicchi!!!" bole ma er gud e bara fit kore ma ke choda shuru korlam.... Sir er bara ma er pod e amar barar pressure e aste aste shokto hote laglo, r kichukhon er moddhe ami r sir mile ma ke chudte thaklam... Er por amra position change kore, ami pod e r sir gud marte thaklo... Ebhabe chollo, shondha porjonto...
Jawar age bollam
"Sir, ami practical porikha dite parbo to???"
"Obboshoi.... Tui aaj amar shamne eto shundor practical exam korli... Majhe majhe niye ashish tor make.... Ek shathe experiment kora hobe khon!!!"

Amar porikha cholche... Baba promise koreche porikhay bhalo korle ami ja chaibo, baba tai dibe... Ami ekhono chinta korchi, ki chaibo....

Onnodike mashi-r noy mash cholche... Tai, ma bhablo ektu didi-r jotno niye ashbe... Jei kotha shei kaaj... Train e chore ma rouna dilo Delhi-r uddeshe.... Porer din shokale eshe mashi pouchlo.... Giye dekhe Abir ma er jonno wait korche... Ma namtei, Abir eshe ma er ekta dudh chipe dhorlo....
"Ki khbr mashi.... Bhalo acho to???"
"Toder jalaw r bhalo thakte pari??? Ei lok bhorti train station e esheo tor ki tor kach theke rehai peyechi!! Char bolchi... Bari chol age...."
"Acha charchi..." Er por ekta taxi te kore dujon jete laglo.... Taxi te uthei Abir abar ma er dudh niye blouse er upor diyei khela shuru korlo.....
"Kire char bolchi.... Ekhoni shuru korli abar??? Bashay chol age!!!"
"Aha... Ektu khelte dao na mashi... R bashay baba ache... Baba-r shamne to r khela jabe na..."
"Ki bolish??"
"Na, baba ekhono kichui jane na...."
"Ki??? Tobe dadu babu jigesh kore ni kar bacha tor ma er pete..."
"Baba-r dharona, bacha tar...."
"Oh acha... Shomoshya nei... Ami jokhon chole eshechi, tokhon shob thik korei charbo ami...." Ma tokhon kheyal korlo, Taxi wala boro boro chokh kore ma er bishal blouse e abrito dudh jorar upor looking glass diye takiye ache.... Thik moto chalate parche na... Ma tokhon heshe bollo
"Driver sahab... Samne dekhkar gari chalaiye.... Mujhko later check out karna...." Taxi wala hashlo.... Kichukhon por tara abir der bari pouche gelo.... Taxi theke neme Ma shari thik kore daralo, r onno dike Abir bhara dilo.... Bhara dawar por Taxi wala bollo
"Mera tips..."
"Yeh lijiye..." bole Abir aro kichu Rupee dilo.... Driver ta na niye ma er dike takiye haslo... Ma o heshe beparta bujhe fello.... Ma ebar driver tar kache giye taxi driver tar matha ma er bishal paka pepe gulote chepe dhore rakhlo... R driver moner shukhe du haat diye jototuku parlo chotke nilo.... Er por, driver ke chere ma bollo "Ok???"
"Ok memshaheb!!!" bole Driver heshe gari niye ber hoye gelo....

Bashay dhuke Ma obak hoye takiye thaklo.... Dadu R Tar dada babu dujon boshe table e paper porche.... R mashi tar ghore rest korche.... Eto shanto shishto bhabe tar baba boshe ache, je ke bolbe, ei buro lok ta tar meyeder chude, ektar pete bacha diyeche!?!?
Mesho moshay ektu gombhir dhoroner manush.... Tobe, bora bori ma er proti tar onno rokom durbolota chilo....
Ma er ekhono mone ache, jokhon dada babu prothom prothom biyer por, sharakhon ma er kache kache ghesto.... Ma er bishal dudh er proti tar ekta alada ashokti chilo.... Ebong ma o beparta niye besh moja korto.... Jodio tokhon dudh gulo ekhonkar moto eto boro chilo na, but tokhono besh boroi chilo.... Ebong ta diyei she tar dadababu ke bosh kore felto.... Icccha kore kore ma dadababur ga e ga e gheshto, iccha kore kore achol fele diye boshe thakto, khabar debar shomoy iccha kore kore upur hoye dudh er khoni meshor shamne prodorshon korto!!! Ma ajo mone porlo hashi pay... Ma mone mone plan kore fello, ki bhabe shob kichu thik thak kora jay...

Ma ke dekhei Mesho ektu ushkhush kore uthe bollo
"Bina, kemon acho???"
"Dadababu, bhalo achi... Apni bhalo to???" bole ekta naughty hashi dilo... Mesho aro uneasy hoye bollo
"Bhaloi achi... Tobe, hotat beparta eshe...."
"Kon beparta????"
"Mane, jinishta planned chilo na...."
"Plan thakbe ki kore???? Beparta apnar haat thakle to planned hobe!!!" bole ma hashlo... Shobai ha kore ma er dike takiye ache.... Mesho ebar bollo
"Amar haat nei mane????"
"Na, beparta puratai niyoti!!!" bole ma hashlo... Shobai ebar heshe uthlo...
"Ta Bina, jaw tomar didi-r shathe dekha kore asho...."

"Didi, ki khbr!!!" bole mashi-r pete haat bulalo... Mashi ekta patla holud maxi poreche... Mashi-r pet ekhon bishal akar dharon koreche... Dudh guloo fule utheche.... Dudh aste aste ber hoya shuru koreche...
"Eito bhalo re...."
"Oma didi, eto boro hoye geche...."
"R bolish na... Eshe dekhi amar pete duto...." Edike dadu r abir ma ke follow kore upore esheche....
"Ekta Abir er, R ekta baba-r...."
"Na dutoi amar...." bollo Abir...
"Na, ekta amar!!!" bollo dadu....
"Bhaloi korechish didi... Chele r Baba dujoneri duto dhorechish pete!!!" heshe bollo ma...
"Ta dada babu ki jane???"
"Tor dada babu-r shathe eshe koek raat shuyechi... Tobe tor dada babu-r ektao nei confirmed... Karon, tor dada babu dhorar age, baba r abir mile amay amar fertile period e sharakhon chud e agei ja korbar kore niyeche!!!"
"Ta dada babu ke janabe na???"
"Ki bhabe janai???"
Ami achi ki korte!!!" bole ma hashlo...

Shedin bikaal e... Mashi r Dadu room e rest korche, r Abir baire.... Ma shudhu ekta patla maxi pore tar bishal bishal dudh jora prodorshon kore hatte laglo... Tar bishal kalo pod khana duliye duliye jokhon hatte laglo, tokhon mesho moshayer chokh upore uthe gelo!!! Mesho moshay jeno chokh ber hoye jete laglo... Ma meshor kache eshe boshlo...
"Mesho ki korchen???"
"Ei... Tv... Dekhchi r ki..."
"Oh acha...." bole ma hashlo... T.V. dekhbe ki kore, chokh je fit hoye ache ma er bishal dudh jorar upore....
"Ta dada babu, aaj kaal office er ki khbr???" bole ma ektu kat hoye boshe, tar bishal bishal dudh jorar khaj dekhate laglo... Mesho aro ha hoye thaklo.... Kono bhabe bollo
"Eito, cholll.... che r ki....." ma hotat iccha kore remote ta fele diye bollo
"Thak ami uthachi..." bole ma upor hoye remote ta uthalo... Uthenor shomoy, bishal pacha meshor shamne drisshoman hoye gelo... Mesho onek koshte nijeke shamne rakhlen nijer shalikar kach theke....
Edike meshor ek bishal lomba stick hoye dariyeche.... Mesho bohu koshteo ta lungir niche lukate parche na....
"Dada babu ota ki???" bacha meyer moto kore bollo ma.... Mesho ebar aro unfortable hoye bollo
"Kichu na.. Ei bhaj r ki...."
"Eta diyei ki didi ke???" bole khop kore mesho bara dhore fello Ma.... Mesho eto teasing er karone emnei maal felbar darkonae chilo... Ma er sporshe ekke bare maal dhele fele dilen... Ma heshe bollo
"Shomoshya nei dadababu,ami porishkar kore dicchi...." bole ma lungi taan diye meshor bara ber kore ene chosha shuru korlo... Mesho thamate giyei ma er komol thot er shopshe r thakte parlo na... ma er mukh ebar ulto chepe dhorlo... Ei dike, tokhoni dadu r mashi neme esheche..... Dadu r Mashi ke dekhe to mesho bhoy peye ma ke dure chere laaf diye uthe bollo
"Na, Mina dekho ami khub e sorry!!!"
Ebar mashi, ma r dadu heshe fello... Dadu eshe ma er bishal dudh jorar ekta maxi theke ber kore bollo
"Emon shundor dudh jora thekte ki bhabe manush na dekhe parbe amar meyeke...."
"Ami kichui bujhchi na...." bokar moto bollo mesho...
"Ami shob bujhiye dicchi... " Bole ma abaro meshor bara abar chosha shuru korlo..... Mesho to arame chot fot korte laglo.... Eidike Abir o bashay chole esheche.... Eshei jokhon situation dekheche, she giye aste kore mashi-r maxi ta tule dudh niye khela shuru korlo... Mashir ekhon dudh ber hote shuru koreche... Abir shei dudh e khub moja kore khete laglo.. R onno dike ma er ga ek tukro shutuo nei.. Jamai shoshur mile ma er gud r pod choda shuru kore diyeche... Beshi khon keo thakte parlo.... Maal chere dilo dujoni ekshathe... Ebar Abir eshe ma er pod chude shekhane maal fello... Shobai jokhon ektu rest nicche, tokhon mesho abar bokar moto jigesh korlo
"Kichui to bujhchi na... Eshob ashole hocche ki??? Aaj ke to mone hoy shob kichur shuru noy!!!" er por ma r mashi mile shob ghotona bollo ki bhabe shob shuru holo... Shudhu pregnancy er ager bepar ta bolar por ma bollo
"Dadababu bolun to, didi je pregnant, kono kichu bujhchen ekhon???"
"Tobe ki???" mesho bollo
"Ha go... Ektaro baba tumi noy... Ektar baba Abir, arekta baba baba nije...."
Mesho ebar ha kore takiye thaklo... Ma heshe tar bishal ekta dudh meshor mukhe pure dilo....

Kichudin porer ghotona... Mashi-r delivery hoye geche.... Dutoi chele hoyeche.... Shobai khushi...

Ma kichuta free... Tai bhablo Delhi shohor ta ghure dekhbe....

Prothome gelo Red Fort e... Prothom thekei ma kheyal korlo, local lok gulo ma er bishal bishal dudh jorar proti tader khub koutohol...
Prothome taxi wala Bar bar shudhu looking glass diye pichone takiye chilo... Batashe ma er achol ta orae, aste aste achol shore getei ma er bishal bishal jambura gulo drisshoman hoto.... Ma o oto ta care na kore achol thik kore ni... Ki dorkar, lok ta dekhte chae, dekhuk....

Red fort e giye ma besh khushi....Mughol amoler kirti dekhe ma besh ushahito... Puro Fort ta dekhte laglo... Hotat kheyal korlo, 3 ta chele khub kore ma ke kheyal korche... Tin jon er boyosh hobe 24-25... ma ke kheyal korche.... Ma er bishal bishal dudh er upor tader chokh atke giyeche... Ma ke aste aste kore follow korche... Ma jekhanei jacche, shekhanei jacche tara.... Hotat tader shathe chokhe chokh porlo ma er... Ma hashlo... Orao hashlo... Ek jon eshe ma ke jigesh korlo...
"Aap kya yaya naya hain????"
"Ha..."
"Kaha se aye hain???"
"Main bengal se...."
"What a coincidence.... Tahole apnio banglar???"
"Hain..."
"Amader tin joneri bari banglay... Kintu ekhane boro hoyechi... Ta etai ki prothom trip mashima???"
"Ha...."
"Ta, apni ki ghurte ber hoyechen naki???"
"Ha... Delhi shohor ta dekha hoy ni... Ektu chena dorkar...."
"Tahole to bhaloi.... Amrao aaj sharadin ghurbo.... Ta apni ki eka???"
"Ha....."
"Apni chaile amader shathe ashte paren..."
Ma bhablo, ei ochena shohore eka eka ghora ta wise hobe na... Plus era shohor ta bhalo korei chene, tai eder shathe ghora tai safe.... Plus emon free guide pele to bhaloi... Tao abar Banglar chele.... Tai ma bollo
"Ha, sure... Tomader shathei ghora jae..."
"Tobe porichoy koriye dei.... Ami Anindo, amar friend Bikash r Deepto..."
Ma oder dike hashlo.... Tobe oder chokh ma er mukh er dike noy.... Bishal buk er upor...

"jai hok, eta holo Diwan-i-Aam..." ebahbe kichukhon ghurte thaklo.... Majhe majhe ora iccha kore kore ma er bishal dudh e konoi diye guta dite laglo... Ma o kichui bollo na... Er majhe ora ekta besh secluded jaygae niye ashlo... Jaygata shei amoler montrider jonno quarter type... Shekhane eshe bollo "Mashima, eta hollo montrider quarter chilo.... Basically, montrira kaajei besto thakto, ekhane thakto tader sri.... Shudhu raat e eshe.... " bole hashlo Anindo.... Ma tease kore bollo
"Raat e eshe ki korto???"
"Raat e ei...."
"Ki??"
"Mesho apnar shathe raat e ja kore..." heshe bollo Bikash...
"Tomader mesho amar shathe ki kore ta tomra ki bhabe jano???"
"Mashima, apnar ogular je je size, ta te je keo dhorte chaibe!!!!" bollo Deepto...
"Kongulor size babara????" Ma heshe jigesh korlo....
"Ei egulo!!!" bole ma er dudh jora shareer upor diyei tipe dilo Anindo.... Ma ebar heshe bollo
"Ta tomra to besh dushto dekhchi... Cholo shamne jaoya jaak...." bole ma haat te thaklo.... Red fort dekha shesh.... Er por ma e ra Raajghat ghure tarpor Lodhi garden ghure er por India gate dekhar jonno jete laglo... India Gate pouchte pouchte shondha hoye gelo.... Taxi te obbosho ora kono rokom bodmaishi korte pareni... Karon shob shomoyi ma shamner seat e bosheche.....

India Gate er tokhon Electric aloye shushojjito... Sharadin ghure tired, tai shobai thik korlo ektu garden e boshe rest korbe.... Tai, ekta nirjon side e giye shobai boshlo.... Ei side ta te besh koekta couple dure dure boshe golpo korche.... Ta maerao boshe golpo korte thaklo... Kichukhon por ekta couple ektu intimately kiss korte laglo... Tai dekhe Anindo bollo
"ish... Mesho je ki lucky..."
"Keno???" ma jigesh korlo..
"Na emon ekta wife ache tar... She jokhon iccha tokhon ja iccha korte pare..." Ma khali hashlo...
"Ta tomar emon ekta wife thakle tumi ki ki korte???" ma bollo
"Ami to egulo niye sharakhon kheltam!!!" bole ma er dudh jora tepa shuru korlo Deepto...
"Ai dushto ki korcho????" ma heshe jigesh korlo....
"na mesho ja kore tai korchi...." bole ebar blouse er upor diyei tepa shuru korlo deepto....
"Ta tumi ki korte???" ma ebar Bikash ke jigesh korlo
"Ami oi bishal pacha jorar majhe sharadin bara guje rakhtam...."
"Tomra to khub dushto dekhchi.... Anindo, tumi ki korte????"
"Ami to gud chude khal baniye feltam...."
"Deepto ekhon charo, lok jon dekhe felbe...."
"Mashima, puroi ondhokar.... Keo dekhbe na... Acha egulor size koto????"
"Babu-r jonmer age 44 H chilo.... Ekhon r measure kori ni..."
"ki?!!? Eto bishal... Ta apnar ditiyo cheler boyosh koto???"
"Ei hobe Du bochor holo ebar..."
"Mane ekhon ki apni lactate koren naki???"
"Ha, amar dudh ber hoye!!!"
"Orrebaaps... Dekhi..."
"Na, ekhane na... onno kothao..."
"Na ekhanei dekhi..." bole ma er achol ta shoriye Deepto ma er blouse e jorano bishal bishal dudh jora drisshoman korlo... Ma er blouse emnetei dudh e kichuta bheja chilo...Ma kichu bojhar agei Anindo ma er upor jhapiye pore ma er blouse er hook khule fello... R ber hoye ashlo prithibir oshtom ashchorjo!!! R deepto r anindo tai dekhe jhapiye pore ma er mai mukhe pure chosha shuru kore dilo... Dujon du pashe shuye ma er bishal dush niye khaowa shuru kore dilo.... R onno dike, hotat ma onubhob korlo, ke jeno tar pa faak kore petticoat er bhetor probesh kore mas er gud chata shuru koreche... Ma khub horny hoye Bikash er patha chepe dhorlo tar gud e.... Kichukhon er moddhei ma jol khoshalo... Kintu eri bhetore ma er petticoat shuddho khola hoye geche.... Bikash ebar pant theke bara ber kore, ma ke shetar opor boshiye dilo... Ma er pod e shopat kore dhukhe gelo Bikash er kalo bara... Onno dike Anindo eshe ma er gud e bara probesh koralo, r onnodike mukhe ma er mai rekhe chosha shuru korlo... Deepto eshe ma er mukher shamne bara dhorlo... Ebhabe kichukhon chodon lila cholte thaklo... Hotat ma kheyal korlo, ma er charpashe ghire ma er chodon dekhche koekjon lok... Ma bhablo, ki korche she ei shob... Pore bhablo, ma over bridge er upor magi hoye customer satisfy korte pare, tobe khola mather upor utshuk jonotar shamne chodon khete to r kono dosh nei!!! Tai ma aro jore jore chushte laglo... Edike anindo-r prae hoye geche... Bollo
"Mashi ma... Charchi kintu!!!"
"Char tobe re... Bhore de amar gud!!!" r anindor tor shoilo na... Shathe shathe ma er gud e maal chere dilo she.... Edike oi jonotar bhetor thekei ek jon eshe bollo
"Aab mera chance!!!" bole ma er already maal e bhora gud e bara dhukiye choda shuru korlo... R aro kichu lok, eshe ma er dudh niye khelte laglo!!!

Ebhabe, she raat e jokhon chodon shesh holo, tokhon raat 12 ta baje....
Prae ek sho lok er chodon kheye tar gud pod r pet bhore ache tader maal e... R dudh gulo boxing bag er moto tipe tipe dudh kheye kheye ekke bare faaka baniye diyeche.... Kono bhabe shari ta ga e joriye taxi te uthe barir shamne pouche gelo.. Kintu ma er kacha to bhara nei... Sardarji ke ma bollo
"Sardarji, mere paas pyasa nehi hain..."
"Pyase nehi hain to kyan huya yeh hain na!!!" bole ma ke thele diye taxi-r pechoner seat e boshe petticoat uthiye ma er pod e probesh korlo bara...
"Abbe randi... Tera gaand itne wet kyun hain???"
bole aro jore jore thap diye ma er pod e maal fele, ma ke rekhe chole gelo...

Porer din shokale....Abir, Mesho Dadu keo bashay nei.... Abir geche bondhuder shathe adda dite, boleche raat e firbe.... Dadu du din er jonno ektu bari geche r Mesho geche office e... Taro firte firte raat hobe.... Ma r Mashi eka... Bashay bairer keo nei bole tara kono kapor chopor poreni... Dujon boshe boshe T.V. dekhche r golpo korche.... Emon shomoy calling bell beje uthlo... Ei oshomoy ke ashbe bhebe pelona ma r mashi... Tai baddho hoye ga e maxi chapiye dorja khullo tara... Dekhe baire Allarakha baire dariye hashche... Haat e ekta bajarer bag... Ma r Mashi hashlo... Heshe oke bhetore dhukte dilo....Dhukei o Ma er ekta dudh baire ber kore sheta chosha shuru korlo... Ma bollo"Kya huya, aaj bhi bhooke ho???""Kya karoon main.... Koi bhi itne bare bare cheez khane ko liye bar bar ayega....""To tum pet bhar kar dudh kha lo...""Memsahab, aaj hum aapko ek jaga me ghumane lejayenge... Bhari maja hogi waha!!!""kaha le jaogi hum dono ko???""Chaliyen, phir bataungi..." Ma r mashi ekta adventure er gondho pelo... Tai heshe bollo"Thik hain... Hum ready hokar aate hain....""Nehi, nehi... Aap dono yeh pehen lijiye..." bole tar bag ta shamne dhorlo...Bag theke ma ber korlo duto borkha... Used ebong purano... Tobe motamoti thik ache...."Yeh ki liye????" Mashi jigesh korlo..."Pehen lijiye aur mere saath chaliye...." Ma r Mashi r kotha baralo na... Maxi khule borkha pore beriye porlo...Ekta Taxi niye tara ekta bosti elakae eshe pouchlo.... Ma mashi keo ei elakae konodin asheni..... Biraat ekta bosti... Motamoti nongra jayga.... Plus jekhane thamlo, shei jaygata ekta Masjid.... Shekhane Ma bhara chukiye tin jon neme porlo... Ma er ashe pashe prochur lok jon... Mohilar shonhkha khub e kom.... Mohila holeo Borkha pora... Tobe, ma r Mashi-r dike shobai takiye ache.... karon, Allarakha jei Borkha ta diyeche, sheta besh tight... R tai, ma r mashi-r curves gulo perfectly dhora porche.... Ma er bishal dudh jorar karone borkhar shamne bishal ek pahar hoye ache.... R ma r mashi-r pod er kotha to baad e dilam... Borkha dujon er pacher gorte dhuke ache, r shei obostatei ma r mashi pod duliye duliye hatche, r rastar chokhra gulo besh shish bajiye uthche....Potha ekjon jigesh korlo"E Rakkha!! Tere do behne kaha se???""Behen kya!!! Biwi hain meri!!!" heshe bollo Allahrakha.... Ora aro obak hoye gelo... Aste aste ora bostir majhe dhoka shuru korlo... Bojha gelo, jaygata te shob fokir, bhikkuk jatiyo lok boshobash kore.... Mohila ra uki jhuki diye dekhche ma r Mashi ke... Ek porjae, ekta ghorer shamne daralo Allahrakha..... Roome knock kortei dorja khule gelo.... Bhetore allah rakhar motoi aro char jon boshe boshe cigarette kachhe... Shob guloi bhikkuk type... Ma ke dekhe ora besh chomke uthlo...."Abbe Rakkha, yeh dono kaun hain re????""Yehi to woh dono!!!""Kya?!?!? Yehi hain woh dono memsahab!!!!""ha!" bole ebar ma er borkha ta upore tule ma er roshalo gud ta dekhalo... Lok gulo r thakte parlo na.. Shei nongra khupri ghore ma r mashi ke tene dhukiye muhurter moddhe ma r mashir borkha tene ora khule fello...."Abbe yeh mammaye, ya football???" bollo ekjon... Onnodike lok gulo tader jama kapor khule feleche... Ma r mashi r dudh khawa shuru korlo ora..."Kya baat hain re!!! Dudh bhi nikal ati hain re!!!" bole moner anonde dudh khete thaklo ora... Jotokhon na dudh shesh holo totokhon... Mashir dudh beshikhon thaklo na, kintu ma er dudh aro adha ghonta thaklo... Ekdom pet pure dudh kheyeo ora dudh shesh korte parlo na..... Er por ma r mashi ke mati te fele ek jon gud arekjon dudh er majhe bara ghoshte thaklo.... Er por, ek ek jon kore prothome gud tarpor pod e maal fello.... Ei dike aro bhikkuk eshe joro hoye geche... Tarao eshe ma r mashi-r upor jhapiye porlo... Era jotodin dhore snan koreni, totodin dhorei kono meyeke chode ni... Tai ma r mashi k ram chodon dilo...Raat atta... Prae chollish jon bostir loker chodon kheye ma r mashi besh klanto... Taxi te kore Allahrakha oder namiye dite esheche..."Memshahab, kaisi lagi!?!""Bohot bariya re Allahtakha!!!"

  
Thank You…. 💋, Stay Connected With Us …..💋
💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋 💋 💋💋
💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋💋


Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks